Viral Video: গ্রাম্য বিয়েবাড়িতে প্রকাশ্যে রাস্তায় তুমুল নাচে মত্ত পাঁচ সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

72

কিছু কিছু গান যেন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে বিয়ে বাড়ির সাথে। এই গানগুলির ছাড়া বিয়ে বাড়ির আসর ঠিক যেন জমেনা। করণ জোহর পরিচালিত কুচ কুচ হোতা হে সিনেমাটির সাথে জড়িয়ে আছে নস্টালজিয়া। এই এভারগ্রীন ছবির এক জনপ্রিয় গান “সাজন জি ঘর আয়ে”। 23 বছর পেরিয়েও আজও এই গানটি বিয়েবাড়িতে উন্মাদনা, আনন্দ হইহুল্লোড়ের পরিবেশ সৃষ্টি করে।

আরও পড়ুন:   হুবহু মানুষের মতো আড্ডা দিতে দিতে পেয়ারা খাচ্ছে দুই টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বিয়ে বাড়ি মানে যেন সিনেমার সেট। মেহেন্দি, গায়েহলুদ থেকে বিদায় সবকিছুই হয় নিখুঁতভাবে। আর তারসঙ্গে প্রতিটি পর্বে থাকে সাদৃশ‍্যযুক্ত গান। আর হবে নাই বা কেন জীবনে এই দিনটির জন্য যে প্রত‍্যেকে অপেক্ষা করে থাকে।

তাই বিয়েবাড়ি মানেই গান, নাচ, হৈ হুল্লোড় সব মিলিয়ে একেবারে উৎসবমুখর পরিবেশ। আর এই সবের মধ্যেই লুকিয়ে থাকে কিছু নিখাদ স্ফূর্তি। বিয়েবাড়িতে যে নাচ গানের ভিডিও প্রায়শই ভাইরাল হতে দেখা যায় সেখানের মূল উপজীব্য থাকে উপভোগ্যতা। দর্শকরাও এই নির্মল আনন্দ প্রানভরে উপভোগ করেন।

আরও পড়ুন:   প্রকাশ্য রাস্তায় চলন্ত বাইকে দাঁড়িয়ে পড়ল এই যুবক, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও ঠিক এই একই চিত্র ধরা পরল। ভিডিওতে দেখা যাচ্ছে কোন এক বিয়ে বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছে। আর সেখানেই সম্ভবত বর-কনের আত্মীয়-স্বজন মেলে “সাজান জি ঘর আয়ে” গানের তালে ডান্স পারফর্ম করছেন। সকলে মিলে একসঙ্গে ঘুরে ঘুরে নিজের মতোন করে ডান্স করছেন তারা। এককথায় বিয়েবাড়িতে খুশির আমেজ ছড়িয়ে দিয়েছেন। এই ভিডিওই এখন ভাইরাল।