Coca Cola Tu: দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাঁচ খুদে, রইল ভিডিও

310

সোশ্যাল মিডিয়ায় সাইটগুলো খুললেই একরাশ প্রতিভা নজরে আসে‌। কেউ গানে পারদর্শী কেউবা নাচে কেউ আবার গীটারে। এই দিক থেকে দেখতে গেলে শুধুমাত্র যুবক-যুবতীরা এগিয়ে নেই তাদের সাথে পাল্লা দিচ্ছে খুদেরাও। তারাও বড়দের মতো নিজেদের প্রতিভা সর্বসমক্ষে আনছে।

বর্তমানে খুদেরাও নিত্য নতুন জিনিসে পারদর্শী হয়ে উঠছে আর তারসাথে বয়সের তুলনায় অনেক বেশী পারদর্শিতার প্রমান দিচ্ছে। তারা যে বড়দের থেকে কোনো অংশে কম নয় তা মাঝে মধ্যেই প্রমান করে দেয়। সোশ্যাল মিডিয়ায় বাচ্চাদের পারফর্মেন্স গুলো দেখলেই বোঝা যায় তারা এখন অনেক বেশি একটিভ অ্যাডভান্স।

আরও পড়ুন:   আবারও বোল্ড লুকে হাজির ‘মা' সিরিয়ালের ঝিলিক, মুহূর্তে ভাইরাল ছবি

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক ঝাঁক খুদের নাচ। কোকাকোলা তু গানের সাথে তাল মেলালো পাচ খুঁদে। বয়স কতই বা হবে পাচ বা ছয়। কিন্তু তাদের নাচের দক্ষতা এক নিমেষে নজর কেড়েছে। গানের তালে নিখুঁত স্টেপ ও ফ্লিপ করা দেখে অভিভূত হয়েছেন নেটনাগরিকরা।

আরও পড়ুন:   বিয়ের পর রোমান্টিক মুডে শঙ্খ, দুর্দান্ত গান গাইলেন মোহরের জন্য, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিওটি GM dance centre নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। জানা গেছে বাচ্চাগুলির গুরু অর্থ্যাৎ নাচের কোরিওগ্রাফার হলেন দীপক তুলসায়ন। এক অসাধারন নৃত্যশিল্পী তিনি। ভিডিওটি এক বছরের পুরনো হলেও তা পুনরায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যে 54 মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। কমেন্টজুড়ে প্রশংসার বন্যা বয়ে গেছে।