সর্বশেষ

‘মানিকে মাগে হিতে’, শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে দুর্দান্ত নাচ চার সুন্দরীর, রইল ভিডিও

একসময় ‘মানিকে মাগে হিতে’ গানের জনপ্রিয়তা রীতিমতো তোলপাড় হয়ে গিয়েছিল সামাজিক মাধ্যম। তবে বর্তমানে কিছুটা হলেও মানিকে মাগে হিতে গানটি ট্রেন্ডিং তালিকায় কিছুটা হলেও পিছিয়ে পড়েছে। তবে এই গানটি পিছিয়ে পড়লেও এখনো অবধি সামাজিক মাধ্যমের নেচে ভিডিও আপলোড করার প্রবণতা রয়েই গিয়েছে মানুষের মধ্যে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে আবারো ভাইরাল হয়েছে চার যুবতীর নাচের ভিডিও। যেখানে দেখা গিয়েছে ইও হানি ডি সিলভার (Yohani Di Silva) গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটিতে নেচে নেটিজেনের মন জয় করেছেন চার যুবতী। তবে অনেকেরই মনে হতে পারে এই ভাইরাল হওয়া ভিডিও এমনকি রয়েছে! এই ভাইরাল হওয়া ভিডিও গোপন চাবিকাঠি হল সেই চার যুবতীর ফিগার। গানের সাথে সাথে দুর্দান্ত নাচের স্টেপ এবং মুখভঙ্গিমা মন জয় করেছে সকলের।

আরও পড়ুন:   দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত সস্ত্রীক মদন মিত্র, দিদির অনুরোধে মুখ খুললেন ছাত্রী থেকে প্রার্থী বানানোর গল্প প্রসঙ্গে

চারজন যুবতীকে দেখা গিয়েছে ভিন্ন ভিন্ন বর্ণের ক্যাজুয়াল শাড়িতে। সাথে রয়েছে স্লিভলেস ব্লাউজ। না কোন বরং মঞ্চ নয়, নিজেদের ডান্সিং ফ্লোরেই নেচে মন জয় করেছেন সকলের। পুরো পারফরম্যান্স ক্যামেরাবন্দি করার পরে সামাজিক মাধ্যমে আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওটি আপলোড করা হয়েছে ইনস্টাগ্রামের ‘দা ইন্ডিয়ান ইথনিক কো’-এর পক্ষ থেকে।

ইও হানির গলায় ‘মানিকে মাগে হিতে’ গানটি কাঁপিয়ে দিয়েছে গোটা সামাজিক মাধ্যমকে। ইউটিউবে এই গানের জনপ্রিয়তায় অতিক্রম করেছে মিলিয়ন ভিউজ। সামাজিক মাধ্যমে যার আয় পেরিয়েছে কয়েক কোটি টাকা। বাজারে এই গানের সাথে তাল মিলিয়ে বেরিয়েছে বিভিন্ন ভার্সনও। কখনো দেখা গিয়েছে এই গানের সাথে বাংলা গানের রিমেক তৈরি হয়েছে আবার কখনো দেখা গেছে এই গানের সাথে যোগ করা হয়েছে হিন্দি গানের জনপ্রিয় কয়েকটি লাইন।

Related Articles

Back to top button