বিনোদন

চার মাসের গর্ভবতী, তবুও আমির খানের সাথে শুটিং করতে দিল্লি উড়ে গেলেন করিনা কাপুর

করিনা কাপুরের প্যাশন এবং ভালোবাসা দুটোই সিনেমা কে কেন্দ্র করে তাই সিনেমার সঙ্গে কোনরকম ভাবে আপোষ করতে রাজি নয় বলিউডের অভিনেত্রী। অভিনেত্রী গোপনীয়তা একদমই পছন্দ করেন না। তাই তিনি চুটিয়ে ফটোশুট এবং অভিনয় করেছিলেন তৈমুর হওয়ার সময়ও। অভিনেত্রী বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে আসতে কোনদিনই কোনরকম সংকোচ বোধ করেনি। করিনা মাতৃত্বকে বহাল তবিয়তে উপভোগ করেছেন। তাই এইবার ও ‘লাল সিং চাড্ডার’ সেটে অভিনেত্রী পৌছে যান বেবি বাম্প নিয়েই। আমির খানকে এই সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে। করোনা আবহের ফলে সিনেমাটি দুই 2020 র ডিসেম্বরের বদলে 2021 এ রিলিজ করবে এমনটাই জানা গেছে।

‘লাল সিং চাড্ডা’ একটি কমেডি নাটক, আমির খান প্রোডাকশন হাউজ এর আন্ডারে অদ্বৈত্য চন্দন পরিচালিত এবং ভায়াকম ১৮ মোশন পিকচার্সের প্রযোজনায় নির্মিত হচ্ছে এই সিনেমা। সিনেমাটিতে আমির খান ও করিনা কাপুরকে মুখ্য ভূমিকায় দেখা যাবে।

অভিনেত্রী প্রায় তিন চার মাসের অন্তঃসত্ত্বা এবং সদ্য ৪০ বছরে পা রাখেন। তাই অভিনেত্রী যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করতে চাইছেন। কারণ তার চরিত্রের পক্ষে বেবি বাম্পের বৃদ্ধি সমস্যার কারণ হয়ে উঠতে পারে। ভিজুয়াল এফেক্টস বা VFX দিয়ে মুছে ফেলা হবে অভিনেত্রী বেবি বাম্প সিনেমার সামঞ্জস্য বজায় রাখতে। কারণ পরিচালক এ ছাড়া আর কোন পথ বা বিকল্প খুঁজে পাচ্ছেন না।

সপরিবারে নিজের বিমানে উঠে গেলেন দিল্লিতে। আপাতত ছবির শুটিং ওখানেই চলবে এমনটাই জানা গেছে।

Related Articles

Back to top button