‘নীরবে মেরে ফেলতে চেয়েছিলেন’, নিজের অপারেশনের পর মুখ খুললেন গৌরব রায় চৌধুরী

23

গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র অস্ত্রোপচার সফল হয়েছে। ভালো আছেন তিনি। টিউমার ধরা না পড়লে হয়তো হতে পারত বিপজ্জনক কিছু। এই কারণে সুস্থ হয়েই হাসপাতাল থেকে ডাক্তারদের উদ্দেশ্যে কৃতজ্ঞতা জানিয়ে খোলা চিঠি লিখেছেন গৌরব

ডঃ কৌশিক নন্দী (Koushik Nandi)-কে ধন্যবাদ জানিয়ে গৌরব লিখেছেন, গত দুই বছর ধরে অদ্ভুত এক টিউমার লুকিয়েছিল যা তাঁকে নীরবে শেষ করে দেওয়ার পরিকল্পনা করেছিল। ডঃ কৌশিক নন্দী ও তাঁর টিম হিরোর মতো রুখে দাঁড়িয়ে ঝুঁকিপূর্ণ সময় থেকে তাঁকে ভালো সময়ে ফিরিয়ে নিয়ে এসেছেন। গৌরব লিখেছেন, তিনি জানেন, ডাক্তারবাবুরা রোজ তাঁর মতো লক্ষ কোটি মানুষের জীবনদান করেন। গৌরব বরাবর মারভেল আর ডিসি কমিকের ফ্যান। কিন্তু জন্মলগ্ন থেকেই ডাক্তার ইউনিভার্সকে তিনি বিশ্বাস করেন। তিনি জানিয়েছেন, ডাক্তারদের প্রতি তাঁর অগাধ বিশ্বাস তৈরি হয়েছে তাঁর মা-বাবার জন্য।

আরও পড়ুন:   ‘পরম সুন্দরী’ গানে তুমুল নেচে ভাইরাল অভিনেত্রী অপরাজিতা আঢ্য, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

আপাতত কিছুদিন বিশ্রামে থাকছেন গৌরব। এরপর ধীরে ধীরে ফিরবেন কাজে। তাঁর কঠিন সময়ে যাঁরা তাঁর পাশে ছিলেন, সেই শুভাকাঙ্খীদের মঙ্গলকামনা করেছেন গৌরব। হাসপাতাল থেকে নার্স ও ডাক্তারদের সঙ্গে তিনি ছবি শেয়ার করেছেন। অনুরাগীরাও গৌরবের সুস্থতা কামনা করেছেন। তবে অস্ত্রোপচারের পনের দিন পর শুটিংয়ে ফিরতে চেয়েছিলেন তিনি। কিন্তু ডাক্তারদের নিষেধ মেনে একমাস পরে শুটিংয়ে ফিরবেন গৌরব।

আরও পড়ুন:   শ্বশুরবাড়িতে গিয়েই ফাটিয়ে নাচলেন নতুন বউ গুনগুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওDec

‘ওগো নিরুপমা’-য় অভিনয় করার সময় তাঁর টিউমার ধরা পড়ে। তবে বায়োপ্সি রিপোর্টে চিন্তার বিষয় ছিল না। ফলে ডাক্তারদের কাছে আরেকটু সময় চেয়ে নিয়ে ‘ওগো নিরুপমা’ ও আরো কয়েকটি শুটিংয়ের কাজ শেষ করেছিলেন গৌরব। এরপর অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।