বিনোদন

“আমার ২০ মিনিট লাগে, আর শাহরুখের ৩ ঘন্টা”, গোপন তথ্য ফাঁস করলেন গৌরি খান

তারা এখনো একে অপরের পরিপূরক হয়ে রয়েছেন, তারা গাঁটছড়ায় বাঁধা করেছিলেন মাত্র ২৫ বছর বয়সে। এখানে কাদের কথা বলা হচ্ছে তা আপনারা সকলেই বুঝতে পারছেন। এখানে কথা বলা হয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানের। ‘বলিউডের ফার্স্ট লেডি’ বলা যেতেই পারে কিং খানের স্ত্রী গৌরীকে। তবে শাহরুখ খানের স্ত্রী জনসম্মুখে তার ঘরের গোপন কথা ফাঁস করলেন।

এমন হয়তো কোনো মানুষ নেই যে শাহরুখ ও গৌরির প্রেমের কথা জানেনা। শাহরুখ ও গৌরি প্রেমের জীবনও ঠিক সিনেমার পর্দার মতো রঙিন। বলিউডে সর্বদাই তাদের প্রেম নিয়ে আলোচনা হয়ে এসেছে। শাহরুখ ও গৌরি তাদের বিবাহিত জীবনে চিড় ধরতে দেয়নি অনেক বাধা, ঝড়-ঝাপটার পরও। তারা এতগুলো বছর ধরে তাদের দাম্পত্য জীবনকে টিকিয়ে রেখেছেন। তারা দুজনেই চুটিয়ে প্রেম করেছিলেন বিবাহের আগে। এবার গৌরী এক গোপন তথ্য ফাঁস করলেন কিং খানের।

সম্প্রতি শাহরুখ ও গৌরি উপস্থিত ছিলেন মু্ম্বাইয়ের এক স্টাইলিশ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সেখানে কিং খানের উদ্দেশ্যে গৌরী বললেন, ‘একজন তো বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনও পার্টিতে যাওয়ার থাকে তখন কিন্তু আমি খুব তাড়াতাড়ি মাত্র ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর ও ২-৩ ঘণ্টা রেডি হতে সময় নেন। আজকে আমি একটু স্টে শাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা’।

শাহরুখ খান পাশে দাঁড়িয়েছিলেন যখন তার স্ত্রী গৌরী এই কথাগুলি জনসম্মুখে বলছিলেন। তিনি ধারণা করতে পারেননি যে তার স্ত্রী এই গোপন কথা গুলি সকলের সামনে প্রকাশ করবেন। কিং খান হাসতে শুরু করেন গৌরীর কথায় লজ্জা পেয়ে। কিং খান গৌরীকে থামিয়ে বললেন, ‘আমার মনে হয়, ‘এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে চোখ ফেরানো যাচ্ছে না’। ব্যাস সকল দর্শকরা হেসে ওঠেন কিং খানের এমন মধুময় কথা শুনে।

Related Articles

Back to top button