সিঙ্গেল লাইফে আমি আর কোন ট্রিট দেবো না’, প্রেম নিয়ে মুখ খুললেন ‘রাজচন্দ্র’ নূর

54

আজ তার জন্মদিন, এর মধ্যেও অভিমান তার। সিঙ্গেল থাকার কষ্টে তার আর মন বসে না। অবশ্য বসবেই বা কি করে। বাংলাদেশেও এখন পুজোর মরশুম। ভারতে তো পুজোর গন্ধ ছড়িয়ে গিয়েছে, যদিও ঘূর্ণাবর্তের দাপটে বঙ্গবাসীর ত্রাহি ত্রাহি রব, এরপরেও পুজোর প্রেম, পুজোর কেনাকাটা, খাওয়া দাওয়ার এক আলাদাই ব্যাপার।

এদিকে সম্ভবত আজ গাজী আব্দুন নূর এর জন্মদিন। সাধারণত জন্মদিনে মানুষজন ট্রিট দেয়, বন্ধুদের সঙ্গে পার্টি, বাড়িতে হইচই খাওয়া দাওয়া চলে, কিন্তু, রাজচন্দ্র ওরফে গাজী আব্দুন নূর মশাই ট্রিট দিতে অনীহা প্রকাশ করছেন। তার মন ভালো নেই বোঝাই যাচ্ছে। আসলে সিঙ্গেল লাইফ যেমন কাটানো খুব মজার ততটাই যন্ত্রণার। মনের কথা শেয়ার করার লোক থাকে না।

আরও পড়ুন:   দিন দিন কমছে বয়স, রথ যাত্রার দিন ছোট পর্দার 'মহাপ্রভু' যীশু সেনগুপ্ত ধরা দিলেন হট লুকে

সম্প্রতি, জন্মদিনের দিন তিনি একটি নতুন কথা পোস্ট করলেন। রাজচন্দ্র ওরফে গাজী সাহেবের বক্তব্য, “এতদ্দ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে… সিঙ্গেল লাইফে আমি আর কোন ট্রিট দেবো না। ধন্যবাদান্তে নূর।”

আরও পড়ুন:   ১০ বছর প্রেমের পর ভয় দেখিয়ে বিয়ের প্রস্তাব, শ্রেয়া ঘোষালের অজানা প্রেম কাহিনী!

সুতরাং, আপনি আর কোনো ট্রিট পাচ্ছেন না। অবশ্য, কিছুদিন আগে তিনি ফেসবুকের পেজে লিখে পোস্ট করেন, ‘একখান ইটিশ পিটিশ প্রেম করতে মন চায়’ । অবশ্য এর উত্তরে তিনি রেগে খুন। কেউ একজন অনুরাগী বলে বসেন, ‘আপনি মুসলিম না হয়ে হিন্দু হলে আমি রাজি ছিলাম এই প্রেমের জন্য।’ সঙ্গে বেশ কতগুলো লজ্জা পাওয়ার ও হাসির স্মাইলি। যদিও আমাদের রাজচন্দ্র এমন উত্তরে মোটেও খুশি হননি। সুতরাং এখনও তিনি সিঙ্গেল ই রয়ে গিয়েছেন।