Homeবিনোদনসম্পূর্ন নগ্ন হয়ে লাইভে এসে মুখ খুললেন রাজ কুন্দ্রার অন্যতম মডেল, দেখুন...

সম্পূর্ন নগ্ন হয়ে লাইভে এসে মুখ খুললেন রাজ কুন্দ্রার অন্যতম মডেল, দেখুন ভিডিও

কিছুদিন আগে প্রথমবার গ্রেফতার হন অ্যাডাল্ট অ্যাকট্রেস গহনা বশিষ্ঠ। তিনি অশ্লীল ভিডিও বানাতেন। অবশ্য,কিছুদিন আগেই জামিনে ছাড়া পেয়েছেন তিনি। তার দৌলতে নাম উঠে আসে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জঘন্য রাজ। রাজ নাকি তার টিমের সঙ্গে মিলে পর্ণ বা অশ্লীল ভিডিও বানিয়ে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন।

অবশ্য, গহনা বশিষ্ঠ প্রথম থেকেই রাজের সপক্ষে যুক্তি দিয়েছেন। তার কথায়, রাজ ‘বলিফেম’ নামের এক অ্যাপ্লিকেশন আনার কাজে ব্যস্ত ছিলেন। এই অ্যাপ্লিকেশনে চ্যাট শো, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো, সিনেমা—এসব দেখানোর পরিকল্পনা ছিল। কোনোরকম অশ্লীল ছবি দেখানোর পরিকল্পনা ছিল না।

এই মডেলের দাবি পর্ন এবং যৌন উদ্দীপক ছবির মধ্যে মূলগত পার্থক্য রয়েছে। ঠিক একই দাবী স্বয়ং শিল্পা শেট্টির নিজেরও। প্রথমে শিল্পা সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলায় অভিযোগ করেন, যদিও তা ভিত্তিহীন। এর পর সোশ্যাল মিডিয়ায় কার্যত অনুরোধ পর্ব চালিয়ে যাচ্ছেন স্বামীর হয়ে। সংবাদমাধ্যমের কণ্ঠরোধের জন্য উঠে পড়ে লেগেছেন শিল্পা। যদিও রাজ কুন্দ্রাকে নিয়ে জল্পনা তুঙ্গে। এখনও তিনি জেল কাস্টডিতে আছেন।

এদিকে রাজের অভিনেত্রী গহনা বশিষ্ঠ সদ্য ইনস্টাগ্রাম লাইভে আসেন। একেবারে নগ্ন হয়ে। নাহ, তিনি তার শরীরের তেমন কোনো অংশ এমনি এমনি প্রদর্শন করেননি, তবে মুখে বলেছেন তিনি সম্পূর্ন উলঙ্গ। কিন্তু কেন?

 

View this post on Instagram

 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

রাজের হয়ে মুখ খুললেন এই অ্যাডাল্ট মডেল অ্যাকট্রেস। তার দাবী রাজ পর্ণ বানানোর কাজ করতেন না। অ্যাডাল্ট কন্টেন্ট আর পর্ণ ভিডিওর মধ্যে ফারাক আছে। এমনকি রাজকে ফাঁসানো হচ্ছে বলে দাবি গহনার। এদিন লাইভে এসে তার দাবি, ‘আমার শরীরে এক টুকরো কাপড় নেই। আমি নগ্ন। এই অবস্থায় আমি লাইভে এসেছি। কিন্তু কারও কি এটাকে পর্ন বলে মনে হচ্ছে? না তো? তা হলে আমার অন্যান্য ভিডিয়োয় আমি পোশাক পরে থাকলে তাকে পর্ন বলছে লোকে!’

MOST POPULAR ARTICLES