জিও ধামাকা! ১ জিবি ডেটা পেয়ে যান মাত্র সাড়ে ৩ টাকায়, দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির JIO

15

চলতি বছর করোনা আবহে এমনিতেই সাধারণের পকেট ধরেছে টান। কিন্তু মোবাইল থাকলে সেখানে তো ইন্টারনেট ব্যবহার করতে ইচ্ছা হবেই। আর বর্তমানে ইন্টারনেট ছাড়া এক পাও চলা যেন অসম্ভব। অনেক সময় ইচ্ছা থাকলেও পাওয়া যায়না উপায়। অর্থের অভাবে ব্যবহার সম্ভব হয় না ইন্টারনেটের। তবে, এবার Reliance Jio গ্রাহকদের জন্য নিয়ে এল এক আকর্ষণীয় অফার।

অফারটি শুনলে আপনার ইচ্ছা হবে এক্ষুনি গিয়ে রিচার্জ করাই। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে যে কি এমন আছে সেই প্ল্যানে। জানিয়ে রাখি, এই প্ল্যান মূলত সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যাঁরা বেশি ইন্টারনেট ব্যবহার করতে চান কিন্তু একেবারে কম খরচে। এক কথায় যাকে বলে সস্তায় পুষ্টিকর খাবার। দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত রিচার্জ প্ল্যান। যাতে মাত্র সাড়ে ৩ টাকায় পাওয়া যাবে ১ জিবি হাইস্পিড ডেটা।

আরও পড়ুন:   আত্মনির্ভর ভারত! চীনা অ্যাপ PUBG ব্যানের পর দেশী অ্যাপ FAU-G আনার ঘোষণা অক্ষয় কুমারের

আসুন এবার দেখেনি ঠিক কি রয়েছে এই প্ল্যানে। Jio-র নতুন এই রিচার্জ প্ল্যানের দাম ৫৯৯ টাকা। ৫৯৯ টাকার এই প্ল্যানে মোট ১৬৮ জিবি হাইস্পিড ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। শুধু ১৬৮ জিবি হাইস্পিড ডেটাই নয় মিলছে নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধাও। আর সব থেকে আনন্দের বিষয় এই প্লানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবেন ২ জিবি হাইস্পিড ডেটা। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি থাকছে ৮৪ দিনের।

আরও পড়ুন:   সুশান্তের কল লিস্টে সামনে এল আসল সত্যিটা, দারুনভাবে ফেঁসে গেলো রিয়া চক্রবর্তী

জানিয়ে রাখি অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম পাচ্ছেন। এর সঙ্গেই ৩০০টি এসএমএস মিলবে ৫৯৯ টাকার এই প্ল্যানে ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাচ্ছেন। এরমানে এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়।