Viral Video: লাল টুকটুকে পোশাকে দুর্দান্ত নেচে নেট দুনিয়ায় আগুন লাগালেন সুন্দরী, ভাইরাল ভিডিও

873

গুরু সিনেমার এ আর রহমানের কম্পোজিশনের “মাইয়া মাইয়া” শুনে মন নেচে ওঠেনি এমন লোক খুব কম আছে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার যুবতীর অসাধারণ নাচ। বলা যেতে পারে মল্লিকা শেরাওয়াতের পর এমন নাচ কোরিওগ্রাফি কেউ করেননি।

মল্লিকা শেরাওয়াত মানেই চরম উষ্ণতা। টিভির পর্দায় এক মাদকতা। গুরু সিনেমায় অনাবৃত পোশাকে লাস্যময়ী মল্লিকা আইটেম ডান্সার হিসেবে প্রতিষ্ঠা পেয়েছিলেন এই নাচের মাধ্যমেই। তার শরীরের প্রতিটি ভাঁজে ছিল হটনেস। নব্বই এর দশকে এমন সাহসী নাচ কল্পনা করতে পারতেন না অনেক তাবড় তাবড় অভিনেত্রীরাও। বিশেষত খোলামেলা পোশাকে এই নাচে মল্লিকার তাক লাগানোর পরেই আইটেম ডান্স সম্পর্কে মানুষের ধারণার কিছুটা বদল হতে থাকে।

আরও পড়ুন:   দুর্দান্ত বেলি ড্যান্স করে নেট দুনিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, ভাইরাল ভিডিও

গান আর নাচ দুটোই এখনও চর্চার মধ্যমনি। আজও মল্লিকার সেই দুর্ধর্ষ নাচ দেখলে গায়ের রোম খাড়া হয়ে যায়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার যুবতীর অসামান্য পারফরম্যান্স। প্রতিটি গানের কথা উপলব্ধি করে তারা কাঁপিয়ে দিয়েছেন। গাঢ় গোলাপি রঙের টু ফিট আউটফিট,খোলা চুল আর হালকা মেক আপ চার যুবতীকে ডানাকাটা পরীর মতোই মনে হচ্ছিল। এরপর খোলা পেটে অনবদ্য বেলি ডান্স। শরীরে ভঙ্গিমায় চোখ আটকে যাচ্ছে নেটিজেনের।

আরও পড়ুন:   শ্যামা নয়, অন্য নায়িকার সাথে রোমান্টিক নাচ করলেন ‘কৃষ্ণকলি'র নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই ভিডিওটিতে ভিউজ ছাড়িয়েছে ১ লক্ষ। লাইক,কমেন্টের বন্যা। আরো এমন ধরনের ঝকমকে নাচ করার প্রস্তাব আসছে তাদের কাছে।এর আগে জালিমা, পরম সুন্দরী, কাটা লাগা গানে নেচে নজর কেড়েছেন এই চার সুন্দরী। আর মানুষের প্রশংসা,ভালোবাসা তাদের উদ্বুদ্ধ করছে শুভাকাঙ্খীদের কিছু নতুন উপহার দেওয়ার জন্য। একটি নাচের স্টুডিও আছে যেখানে নাচ করেন ওই চার যুবতী।