দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল গীতালদহ দুস্থ পরিষেবা নামে স্বেচ্ছাসেবী সংগঠন

গীতালদহ: করোনাভাইরাসের জেরে দ্বিতীয় দফায় লকডাউন চলছে দেশে। এই অবস্থা অত্যন্ত সমস্যায় পড়েছেন দিন এনে দিন খাওয়া পরিবারগুলো। তাদের কে খাদ্য সামগ্রী তুলে দিলেন গীতালদহ দুস্থ পরিষেবা নামে স্বেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার দিনহাটা মহকুমার অন্তর্গত গীতালদহ ১ ও ২ নং অঞ্চল সহ ওকরাবাড়ি এবং রঘুনন্দন এলাকাতে ৪০ টি অভুক্ত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। প্রতিটি পরিবারকে ৩ কেজি চাল, ১ কেজি 500 গ্রাম আলু, ২৫০ গ্রাম তেল এবং ২৫০ গ্রাম করে মরিচ ও পেঁয়াজ তুলে দেন। ‘গীতালদহ দুস্থ পরিষেবা’ জানায় তাদের এই কর্মসূচি ২৫ মার্চ থেকে শুরু হয়েছে। এবং ইতিমধ্যে তারা ৮০০ টি অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।

আজকে ‘গীতালদহদুস্থ পরিষেবা’র উদ্যোগে অত্যন্ত দরিদ্র পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া কর্মসূচিতে উপস্থিত ছিলেন মজনু রহমান, আসাদুল হক এবং শরিফুল ইসলাম। স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য মজনু রহমান জানান, ‘আমরা যদি জানতে পারি কোনো দরিদ্র পরিবার লকডাউনে অভুক্ত অবস্থায় রয়েছেন তাহলে আমরা যথাসাধ্য চেষ্টা করব তাদের পাশে দাঁড়াবার।’

লকডাউন পরিস্থিতিতে অর্থোপার্জন বন্ধ হওয়ায় দিন এনে দিন খাওয়া পরিবারগুলো অনাহারে অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। এই করুন সময় দুস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ায় তাদের এই উদ্যোগকে সকলেই সাধুবাদ জানিয়েছেন।