বিনোদনভাইরাল

শীঘ্রই আসছে সুখবর, ফের বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ছবি

কিছুদিন আগেই ‘সিক্রেট ওয়েডিং’ সেরে নিয়েছেন পরিবারের সদস্যদের নিয়ে। অভিনেত্রী পূজা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় তার বেবি বাম্পের ছবি শেয়ার করলেন। আগে মেয়েদের ঘর বন্দী করে রাখা হতো বেবি বাম্প হলে। সকলের সামনে এসে বেবি বাম্প বা শারীরিক পরিবর্তন দেখানোকে কুসংস্কারে বলে মানতো আগেকার মেয়েরা। সব সময় বেবি বাম্প ওরনা দিয়ে ঢেকে রাখতেন ঐশ্বর্য রাই বচ্চনও। বর্তমানে সময়ের সাথে সাথে সবার মানসিকতাও বদলেছে।

সময় বদলানোর ফলে বেবি বাম্প দেখাতে ভয় বা লজ্জা করে না দেশ বিদেশের মহিলারা। মাতৃত্বের প্রতি তাদের গর্বকে তুলে ধরেন বেবি বাম্প এর মধ্য দিয়ে। কিছুদিন আগে বেবি বাম্প নিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন অনুষ্কা শর্মা। পূজা ব্যানার্জিও সেই তালিকায় নাম নথিভুক্ত করলেন। এবছরই পূজা ও কুণালের অনুষ্ঠান করে বিয়ে করার কথা ছিল। তবে তা পিছিয়ে যায় লকডাউন ও করোনা পরিস্থিতির ফলে। ফলে তারা রেজিস্ট্রি ম্যারেজ করে নেয় দুই পরিবারের উপস্থিতিতে। পূজা ও কুনালের সম্পর্ক দীর্ঘদিন ধরেই চলছে।

পূজা মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন টলিউডে কিছু কাজ করার পরে। কুনালের সাথে তাঁর সেখানেই আলাপ হয়। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার আগে তারা বন্ধুই ছিল। সম্প্রতি পূজা অভিনয় করছেন মা বৈষ্ণো দেবীর ভূমিকায় স্টার ভারত চ্যানেলে ‘জগৎজননী মা বৈষ্ণো দেবী’ সিরিয়ালে। তিনি সিরিয়াল ছেড়ে দেন গর্ভবতী হওয়ার কারণে।

Related Articles

Back to top button