বিনোদন

বিয়ের আগেই নিজেদের গোপন তথ্য ফাঁস করলেন টলিউডের জনপ্রিয় জুটি গৌরব-শ্রীমা

স্টার জলসায় শুরু হওয়া নতুন সিরিয়ালের অভিনেতা গৌরব এবং তার প্রেমিকা অভিনেত্রী শ্রীমার প্রেমের গল্প বেরিয়ে এলো ২০২০ সালের পুজোর আড্ডার গল্প শুনতে গিয়ে। কিন্তু পুজোর গল্প শোনাতে গিয়ে বেরিয়ে এল অজানা গল্প, কিন্তু পুরোটা অজানা বললেও ভুল হবে কারণ তাঁদের প্রেমের কিছু গল্প তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাদের ভক্তদের সঙ্গে।

গৌরব এবং সীমা দুজনাই নবীন অভিনেতা অভিনেত্রী, খুব অল্প সময়ে দুজনে সিরিয়ালের পর্দায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছে।স্টার জলসায় নতুন সিরিয়াল নিরুপমার প্রধান চরিত্র হিসেবে কাজ করছেন গৌরব।

দুজনের জীবনই এখন ব্যস্ততায় ভরা। সেই জন্য যখনই সময় পায়, দুজনে উড়ন্ত পাখির মতো চলে যায় কোথাও একসাথে সময় কাটাবে বলে। কিন্তু এবারের পুজোর আড্ডা দিতে গিয়ে উঠে এলো নতুন কিছু গল্প। গৌরব এবং শ্রীমা পুজো কিভাবে কাটাবে জিজ্ঞেস করতেই গৌরব গতবছরের গল্প প্রকাশ করলেন।

গতবছর গৌরব এবং সীমা দুজনায় পুজোর সময় গিয়েছিলেন থাইল্যান্ডে এবং সেখানেই ছুটির আমেজে সময় কাটিয়ে ছিলেন দুজনে একান্তে।

এর পরেই বেরিয়ে আসে আরেকটি অজানা গল্প। শ্রীমা জানান থাইল্যান্ডের সঙ্গে এই ম‍্যাসাজের ব্যাপারটা একে অপরের সঙ্গে জড়িত। শ্রীমা জানায় পার্লারে গেলে সেখানে গৌরব আর্জি জানায় তারা যেন কাপল মাসেজের ব্যবস্থা করে। এর পর তারা চলে যায় সমুদ্র সৈকতে সময় কাটানোর জন্য এমনকি নানা জায়গায় ঘোরাফেরা করে কেনাকাটা করে এই কাপল।

সংবাদমাধ্যমের থেকে তাদের চার হাত এক হওয়ার কথা জানতে চাওয়া হলে, তাদের থেকে উত্তর পাওয়া যায় ২০২১ অথবা ২০২২ এ বিয়ে করার সম্ভাবনা রয়েছে তবে, করোনা পরিস্থিতির জন্য কতটা কি হওয়া সম্ভব সেটা বিষয়ে তারা মুখ খোলেনি।

Related Articles

Back to top button