‘মথুরবাবু আর নেই’, দিতিপ্রিয়ার এবার রানী রাসমণি থেকে বিদায় নিলেন গৌরব! মন খারাপ দর্শকদের

9

“বাবা মতুর ” আর থাকছেন না ধারাবাহিকে। জি বাংলার ধারাবাহিক রানী রাসমণি র একটি প্রমো তে দেখা যাচ্ছে তার ছবিতে গলায় মালা পড়ানো। অর্থাৎ মহাপ্রয়াণ ঘটছে মথুরামোহনের। যা দেখে শোকবিহবল দর্শক।

কয়েকদিন আগেই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করা দিতিপ্রিয়া বিদায় নিয়েছিলেন সেট থেকে। রাণীমা র প্রয়াণে কার্যত মুষড়ে পড়েছিল তার ভক্তরা। রানী রাসমণির প্রিয়পাত্র তার বড়ো জামাতা মথুরামোহন। শাশুড়ির অন্তিম যাত্রার পরেই তিনিও যাচ্ছেন ইহলোকের মায়া ত্যাগ করে। যা দেখে ভারাক্রান্ত দর্শকের মন। মথুররুপী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের মন খারাপ। নিজের অসামান্য অ্যাক্টিং এর মধ্যে দিয়ে ঐতিহাসিক চরিত্রকে সুনিপুণ দক্ষতায় ফুটিয়ে তুলেছেন পর্দায়। এবার বিদায় বেলায় দর্শকের ভালোবাসা দেখে আপ্লুত উত্তম পৌত্র গৌরব।

রানী রাসমণি ধারাবাহিকে চলছে উত্তর পর্ব। সেটে আগমন ঘটেছে জগতজননী সারদা মায়ের। এবার রামকৃষ্ণ ও সারদার অসীম দৈব ক্ষমতা চাক্ষুষ করবেন দর্শক। টিভিতে সারদারুপী সন্দীপ্তা সেন কে দেখে অভীভূত। মায়ের আগমন ঘটবে দক্ষিণেশ্বরে। আগ্রহী দর্শক।

এতদিন মথুর বাবুর অনবদ্য অভিনয় দেখে মুগ্ধ সকলেই। তাই এমন দুঃখের প্রমো মেনে নিতে পারছেন না অনেকেই।তাদের ইচ্ছে আরো কটা দিন যদি থাকতেন গৌরব। কিন্তু তা যে আর সম্ভব নয়। এটাই ধারাবাহিকের নিয়ম।

আরও পড়ুন:   শীঘ্রই বাজবে বিয়ের সানাই, গায়ক দুর্নিবারের আইবুড়োভাতে শোভন-স্বস্তিকা