ভালোবাসার সম্পর্ক

পর্দার প্রেম গড়াল বাস্তবে! ‘দিদি নং ১’-এ মনের মানুষকে নিয়ে মুখ খুললেন ‘পিলু’ ওরফে মেঘা

জি বাংলার এক জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’। প্রায় ১০ বছর ধরে এই শো দর্শকদের মন জয় করে রেখেছে। বেশিরভাগ সময়ই শোয়ের সঞ্চালিকার ভূমিকায় থেকেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। মূলত তাঁর সঞ্চালনা ও অংশগ্রহণকারীদের সঙ্গে কথোপকথন‌ই এই শোয়ে আলাদা মাত্রা যোগ করেছে। সম্প্রতি শোয়ে উপস্থিত হয়েছিলেন জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘পিলু’-র কলাকুশলীরা। তাঁদের নিয়েই মেতে উঠেছিল মঞ্চ।

নতুন ধারাবাহিক ‘পিলু’-র মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন মেঘা দাঁ (Megha Daw) ও গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। ইন্ডাস্ট্রির পরিচিত মুখ গৌরবের বিপরীতে দেখা যাবে মেঘাকে। রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সাম্প্রতিক‌তম সিজনে (১১) প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন মেঘা। নিজের দক্ষতা ও অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে খুব সহজেই তিনি নিজের জায়গা তৈরী করতে সক্ষম হয়েছিলেন দর্শকমহলে। প্রতিযোগিতায় তিনি চতুর্থ স্থান দখল করেছিলেন।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে চড়ছে উষ্ণতা, হট ফটোশুটে নেটদুনিয়ায় ভাইরাল ‘করুণাময়ী রাণী রাসমণি’-এর প্রসন্ন

‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে চলতি সময়ের জনপ্রিয় হিন্দি গান ‘পরম সুন্দরী’-র সাথে নৃত্য পরিবেশন করেন মেঘা। তিনি ‘পিলু’ চরিত্রের সাজেই উপস্থিত হয়েছিলেন। রচনা একসময় মেঘার কাছে জানতে চান তাঁর নাচ দেখে কে প্রশংসা করেন। মেঘা উত্তরে অভিনেতা অঙ্কুশের নাম নেন, বস্তুত ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালকের ভূমিকায় অঙ্কুশ ছিলেন, মেঘার নাচের তিনি বিশাল ভক্ত ছিলেন। মেঘার উত্তর শুনে রচনা মজার ছলে অঙ্কুশকে ‘পাগল’ সম্বোধন করে তাঁর কথা বাদ দিতে বলেন। রচনার এই কথায় হাসির রোল ওঠে শ্যুটিং সেটে। এরপর রচনা মেঘাকে প্রশ্ন করেন তাঁর জীবনের আসল মনের মানুষ তাঁর নাচ সম্পর্কে কী বলে থাকেন, মেঘা জানান তাঁর জীবনে সেরকম কেউ নেই। সহঅভিনেতা গৌরব এই কথা শুনে জিজ্ঞেস করেন তিনি তবে একটু এগিয়ে যাবেন কি না। পুনরায় হেসে ওঠেন সকলে।

অভিনেতা গৌরব এক দীর্ঘ সময় ধরে শ্রীমা ভট্টাচার্য্যর (Shreema Bhattacherjee) সাথে সম্পর্কে আবদ্ধ ছিলেন। গত বছর‌ই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছে, গৌরব বর্তমানে সিঙ্গেল রয়েছেন। সুতরাং, তাঁর বলা এই কথা নিয়ে দর্শকমহলে বেশ জল্পনা শুরু হয়েছে। এবার দেখার অপেক্ষা নতুন ধারাবাহিকে পিলু ও আহিররূপে মেঘা ও গৌরবের রসায়ন দর্শকদের মনে কতটা ছাপ ফেলতে পারে। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী পিলু একজন লোকসঙ্গীত শিল্পী ও গৌরব একজন শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী। বিপরীতধর্মী দুই মানুষের জীবন কাহিনীই উঠে আসতে চলেছে ধারাবাহিকের চিত্রনাট্যে।

Related Articles

Back to top button