Homeবিনোদনটানা ৬ ঘণ্টার অস্ত্রোপচার শেষ, টিউমারকে হারিয়ে নতুন জীবন পেলেন গৌরব রায়চৌধুরী

টানা ৬ ঘণ্টার অস্ত্রোপচার শেষ, টিউমারকে হারিয়ে নতুন জীবন পেলেন গৌরব রায়চৌধুরী

অভিনেতা গৌরবbরায় চৌধুরীর (Gourab Roy Chowdhury) অসুস্থতার কথা দর্শক মহলে সকলেরই জানা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা টানা ৬ ঘন্টা ধরে অস্ত্রোপচারের পর ফিরে পেলেন এক নতুন জীবন। সম্প্রতি কিছুদিন আগেই শেষ হয়েছে ওগো নিরুপমা (Ogo Nirupama) ধারাবাহিক। যেখানে অভিনেতা গৌরব রায় চৌধুরী মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনয় সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। একদিন শুটিং সেটে হঠাৎ করে তার চোখে ফোড়া হয় এবং এতটাই বড় হয়ে যায় যে যন্ত্রণায় ছটফট করতে করতে বাড়ি চলে আসতে হয় শুটিং সেট ছেড়ে।

অভিনেতা গৌরব রায় চৌধুরীর আগে থেকেই ছিল বোন টিউমার যার জন্য বেশ কিছুদিন ধরেই চিকিৎসাধীন ছিলেন তিনি। নতুন জীবন ফিরে পাওয়ার লক্ষ্যে কিছুদিন আগেই পাড়ি দিয়েছিলেন চিকিৎসকের কাছে। কাল বৃহস্পতিবার অভিনেতা নিজের সুস্থ হয়ে যাওয়ার খবর ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, “এই যুদ্ধে হার নিশ্চিত ছিল…হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা ছিল… কিন্তু ডাক্তার ছ’ঘণ্টা ধরে যুদ্ধ চালিয়ে শেষমেশ আমাকে আর আমার হাতটাকে জিতিয়ে দিলেন… ধন্যবাদটাও বোধ হয় কম হয়ে যাবে বলা… তাও Thank You Doctor।”

অভিনেতার পোস্টে সুস্থতা কামনা করেছেন একাধিক অভিনেতা অভিনেত্রীরা। অভিনেতা নীল চ্যাটার্জী অভিনেতার পোস্টে মন্তব্য করে লিখেছেন,”গেট ওয়েল সুন বাদার।” অভিনেতা জয়জিৎ ব্যানার্জি তার পোস্টে কমেন্ট করে লিখেছেন, “গড ব্লেস ইউ”। অভিনেতা অনুরাগীরা অভিনেতাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন।

ওগো নিরুপমা ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করার আগেও অভিনেতাকে দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকে। যেখানে অভিনেতা অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das) বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ধারাবাহিকেও অভিনেতা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন। বিপদ কাটিয়ে নতুন জীবনে ফিরে আশায় খুশি অনুরাগী থেকে সহকর্মীরাও। সকলেই এখন অভিনেতা গৌরব রায় চৌধুরীর সুস্থতা কামনায় রয়েছেন।

MOST POPULAR ARTICLES