বিনোদনভাইরাল

খালি গলায় দুর্দান্ত গান করে সবাইকে চমকে দিল ‘কৃষ্ণকলির’ নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

একরাশ মিষ্টতা ও নতুন হবির ভিডিও বলতে আমরা অভিনেতা নীল ভট্টাচার্যকে বুঝি। গানের চর্চা শুরু করেছেন নিজের বাড়িতেই রেকর্ডিং-এর সরঞ্জাম কিনে এমনটাই দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যের একটি ইনস্টাগ্রাম পোস্টে এবং তিনি ক্যাপশনে লিখেছেন,‘নিউ থিংস,নিউ হবিস,পুজো স্পেশাল’। তিনি প্রফেশনাল গায়ক নন তাই ভিডিওটি পোস্ট করে রীতিমত সবার কাছে ক্ষমা চান।

এই ভিডিওটি রীতিমতো সাড়া জাগিয়েছে নেটিজেনদের মধ্যে। প্রফেশনাল সিঙ্গার না হলেও গুনগুন করে গান করাই যায় এমনকি বলেছে নীলের মহিলা ভক্তকুলের অনেকেই। তবে সবাই এক বাক্যে স্বীকার করেছেন যে নীলের গাওয়া গানটি খুবই ভাল হয়েছে। শাহরুখ খান অভিনীত ‘পরদেশ’ ফিল্মের ‘দো দিল মিল রহে’ গানটি গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন নীল। যেহেতু গানটি খুবই রোমান্টিক তাই নীলের গলায় ভারী অপূর্ব মানিয়েছে গানটি।

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে তিনি রীতিমতো কাজও শুরু করে দিয়েছেন সুস্থ হওয়ার সাথে সাথেই। তবে তাকে ট্রোলড হতে হয়েছে “দুই বৌ,এক বর” কনসেপ্ট মার্কা চিত্রনাট্যের কারণে। এছাড়া টালিগঞ্জ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বিতর্ক সৃষ্টি করেছে করোনা পরিস্থিতিতে শ্যামার সাথে বৃষ্টির মধ্যে তাঁর অন্তরঙ্গ দৃশ্যটি।

Related Articles

Back to top button