বিনোদনভাইরাল

অসাধারণ কন্ঠস্বর,খালি গলায় ঘরোয়া আড্ডায় গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

করোনা অতিমারি গ্রাস করছে গোটা বিশ্বকে। এই ভাইরাসকে দমন করার জন্য বিশ্বের প্রতিটি দেশে লকডাউন এর পথে হাঁটতে চলেছে। লকডাউন পর্বে প্রতিটি মানুষ ঘর বন্দী হয়ে থাকায় সময় কাটানোর জন্য বেছে নিয়েছিল সোশ্যাল মিডিয়াকে। ক্ষুদ্র শিল্পী থেকে বড় শিল্পী সবাই কোনো গান কোনো নাচ প্রভৃতি শিল্প সত্তাকে প্রদর্শন করার জায়গা তারা খুঁজে নিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। বিশ্বাসীর মন থেকে করোনা নামক মৃত্যু ভয়ের আতঙ্কে দূর করার লক্ষ্যেই এই ধরনের শিল্প প্রদর্শনকে তারা বেছে নেয়।

এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো বিখ্যাত শিল্পী শ্রেয়া ঘোষালের একটি গান। কখনো খালি গলায় আবার কখনো পিয়ানো বাজিয়ে, কখনো বা বন্ধুদের সাথে গানের আসরে একের পর এক গান গেয়ে মানুষের মনোরঞ্জন করছিলেন বলিউড কিংবদন্তি শ্রেয়া ঘোষাল।

তবে শুধু গানই গাইছিলেন তা নয় মাঝে মাঝে করোনার সর্তকতা অবলম্বন করার বার্তা মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছিলেন তিনি। এই সবগুলোই তিনি ভিডিও করে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছিলেন।

#ShreyaGhoshal #Exclusive

#shreya sings Yeh Shaam Ki Tanhaiyan while playing the piano at home 😊

Posted by Satrajit Sen on Saturday, September 12, 2020

এবার শ্রেয়া ঘোষালের একটি গান ভাইরাল হলো যে গানটি তিনি গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে গানের আসরে। ভিডিওটিতে দেখা যাচ্ছে গানের আসরে বেশ মেতে উঠেছেন শ্রেয়া ঘোষাল সহ তার বন্ধুরা। এই বন্ধুদের মধ্যে আছেন বিখ্যাত টলিউড পরিচালক শ্রীজিত মুখার্জি। পিয়ানো বাজিয়ে “ইয়ে শ্যাম কি তানহাইয়া” গানটিকে উপস্থাপন করছেন শ্রেয়া ঘোষাল। ক্যামেরার ওপারে রয়েছেন শ্রীজিৎ মুখার্জী। এই ভিডিওটিকে শ্রীজিৎ তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেন। আপলোড করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button