খড়কুটো পরিবারে খুশির হাওয়া, শ্বশুর-শাশুড়িকে সঙ্গে নিয়ে তুমুল নাচলেন সকলের প্রিয় গুনগুন

74

একান্নবর্তী পরিবারের মিষ্টি এক গল্প দেখানো হচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘খড়কুটো’র কাহিনীতে।পরিবারের প্রত্যেকে সুখে-দুখে একে অপরের পাশে থাকে। হইহই করে তারা প্রত্যেকটা মুহূর্তকে উপভোগ করে। এক কথায় বর্তমানে যেখানে পরিবারগুলি ভেঙে ছোট হয়ে আসছে সেখানে ‘খড়কুটো’ ধারাবাহিকের গল্পে তুলে ধরা হয়েছে একান্নবর্তী পরিবারে সকলে মিলে মিশে থাকার আসল মজা। আর তাই এই ধারাবাহিকের গল্প দর্শকদের বেশ মনে ধরেছিল।

আরও পড়ুন:   কাস্টিং কাউচ মিথ্যা নয়! হোটেলে ডেকে নীনা গুপ্তাকে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন এক জনপ্রিয় পরিচালক

এমনকি এই সিরিয়ালকে তুলনা করা হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’র সাথে। যদিও ধীরে ধীরে কমে এসেছে সিরিয়ালের জনপ্রিয়তা। নেমেছে টিআরপিও। এই সপ্তাহের টিআরপির তালিকায় অনেকটাই নেমে এসেছে খড়কুটো ধারাবাহিক। তবে এই সপ্তাহে জমজমাট মোর ঘুরেছে ধারাবাহিকের। চলতি সপ্তাহের পর্ব দারুণ পছন্দ করেছে দর্শকরা।

খড়কুটো পরিবারে এখন বইছে খুশির হাওয়া। সদ্য মা হয়েছে গুনগুনের মিষ্টি বৌদি। ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছে সে। পরিবারের সকলের অবর্তমানে মিষ্টির প্রসব করিয়ে গুনগুনও প্রমাণ করে দিয়েছে সে যথেষ্ট দায়িত্বশীল। আর সেই কারণেই এখন আনন্দে আত্মহারা গোটা পরিবার। নাচে গানে মেতে উঠেছে তারা। আর সেই আনন্দের মুহূর্তের ঝলকই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

খড়কুটো ধারাবাহিকের ফ্যান পেজ থেকে সম্প্রতি শেয়ার করা হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে পরিবারের সকলে উপস্থিত বসার ঘরে। সকলেই নাচ-গানের আমেজে। গুনগুন নাচ শুরু করেছে। শাশুড়ির সঙ্গে কোমর দুলিয়ে নাচ করছে সে। জ্যাঠাই ও জেঠিমা এবং সকলকে সঙ্গে নিয়ে হইহই করে নাচ করছে গুনগুন। ভাইরাল ভিডিওর সাথে খড়কুটো পরিবারের এই আনন্দের মুহূর্তের সাক্ষী থাকলো নেটিজেনরাও।