ফের সাতপাকে বাঁধা পড়লেন রাম-সীতা! ১০ বছর পর বাঙালি মতে বিয়ে সারলেন গুরমিত-দেবীনা

73

ভাগলপুরের রাম আর কলকাতার সীতা দশ বছর আগেই বিয়ে করে নিয়ে ছিলেন। ২০০৮ এ রামায়ণ বলে একটি সিরিজ চলতো হিন্দি টেলিভিশনের ছোট পর্দায়। সেখানে ভাগলপুরের ছেলেটি ছিল রাম আর কলকাতার তনয়া ছিল সীতা চরিত্রে। বুঝতেই পারছেন কাদের কথা বলা হচ্ছে। এখানে কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় তারকা তথা মিষ্টি দম্পতি গুরমিত চৌধুরি (Gurmeet Choudhary) ও দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) প্রসঙ্গে।

রামায়ণ সিরিজ করার সময় থেকে এই দুজনের আলাপ ও পরিচয়। এরপর বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। ২০১১ নাগাদ বিয়ে করেন এই রাম সীতা। একসঙ্গে বহু ধারাবাহিকে অভিনয়ও করেন। দুজনের পরিচিত বেশ বলিষ্ঠ দর্শক মহলে। বিশেষ করে যিনি সীতা চরিত্রে অভিনয় করেন তিনি হলেন বঙ্গ তনয়া।

রামায়ণের পর দেবীনাকে সন্তোষী মা নামে একটি সিরিয়ালেও দেখা যায়। করেন, বিষকন্যার চরিত্রে অভিনয়। পরে ২০১৮ তে তাকে লাল ঈশ্ক গল্পে দেখা গিয়েছে। এছাড়াও তিনি কিছু তামিল, তেলেগু এবং হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন।

ব্যাপার হল, এই দম্পতি অর্থাৎ গুরমিত ও দেবীনা কলকাতা এসেছেন। শুধুই যে এসেছেন এমনটা নয়, এসে দ্বিতীয়বারের মতন বিয়েও করে নিলেন। স্বামী একজনই। প্রথম স্বামীকেই ফের বিয়ে করলেন এই বঙ্গ তনয়া এক্কেবারে বং স্টাইলে। তিনি নিজে লাল টুকটুকে বেনারসী শাড়িতে সেজেছিলেন। মাথায় ছিল টোপর, গলায় ফুলের মালা ও স্বর্ণের অলংকার। তার বরের পরনে ছিল বাঙালি স্টাইলের ধুতি পাঞ্জাবি, মাথায় টোপর, গলায় মালা, কপালে চন্দনের টিপ আর মুখে একগাল হাসি। আসল ব্যাপার হল, হিন্দু নিয়ম মেনে অর্থাৎ সামাজিক বিয়েটা অধরা ছিল এই জুটির কাছে। রেজিস্ট্রি ম্যারেজ করেই একসঙ্গে থাকতেন দুজন মুম্বাই নগরীতে। শেষে, নিজের জায়গায় ফিরে ‘ফাইনালি’ বং স্টাইলে বিয়ে করলেন Gurmeet-Debina।

আরও পড়ুন:   ‘স্বামী কবে মারা গেল’, নেটিজেনের কটাক্ষের শিকার ইমন চক্রবর্তী, পাল্টা জবাব দিলেন ক্ষুব্ধ গায়িকা