বিনোদনখেলাধুলা

হার্দিক, বিরাটের পর এবার বাবা হতে চলেছেন ভারতীয় দলের এই কিংবদন্তি ক্রিকেটার

ক্রিকেটার দের মহল থেকে একটার পর একটা ভালো খবর আমাদের কাছে আসছে।কিছু দিন আগেই জানা গেল অনুষ্কা ও বিরাট বাবা ,মা হতে চলেছেন, বিরুস্কা প্রেমীদের জন্য এটা একটা বিরাট খুশির খবর ছিল। প্রত্যেক এ এখন অপেক্ষা করছে সেই সময় এর। ক্রিকেট প্রেমীদের জন্য একটা খুশির খবর এর রেস যেতে না যেতে নতুন খবর চলে এলো।এইবার খবর পাওয়া গেলো জাহির খান বাবা হতে চলেছেন।

কিছুদিন আগেই হার্দিক পান্ডিয়া বাবা হয়েছেন। এইবার অপেক্ষা চলছিল বিরাটের বাবা হওয়ার অপেক্ষার খবরের জন্য ,তার মধ্যেই এসে গেল জাহির খান এর বাবা হওয়ার খবর। তবে এই খুশির কথা তা জাহির খান ও সাগরিকা কেউ ই নিজেরা বলে নি।তাদের কাছের মানুষের কাছ থেকে খবর টা পাওয়া গিয়েছে।

আই পি এল চলছে এখন।সাগরিকা তাই জাহির খানের সাথেই আছে। সম্প্রতি জাহির খানের জন্মদিনে সাগরিকা একটা কালো রং এর আলখাল্লা পোশাক পরে ছিল। এরকম আলখাল্লা পোশাক কোনো পড়েছে এই সূত্র ধরেই তৈরি হয়েছে জল্পনা।

অবশেষ এ জাহির খান ও সাগরিকার কাছের লোক জন দের থেকেই জানা গেল খুশির খবর,খুব তাড়াতাড়ি জাহির খান বাবা হতে চলেছেন। তবে সাগরিকা,জাহির খান কিছু না বললেও কিছু টা হলেও জানা গিয়েছে তাদের সম্পর্কে।

জাহির খানের জন্মদিন এর কিছু ছবি সাগরিকা সোশ্যাল সাইড এ তাদের অনুগামীদের উদ্দেশে শেয়ার করেছে। এখন অপেক্ষা কবে তারা তাদের এই খুশির খবর সকল কে জানায়।

হার্দিক পান্ডিয়া বাবা হওয়ার পর অনুগামীদের থেকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছে। এখন অপেক্ষা বিরাট ,অনুষ্কার খুশির খবর আসার।

Related Articles

Back to top button