উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, কলকাতাতেও বৃষ্টির সম্ভাবনা প্রবল

strom

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে আরও ২৪ ঘন্টা জুড়ে। সাথে সাথেই বৃষ্টির পরিমান বাড়বে দক্ষিণবঙ্গের জেলা গুলিতেও। আরও ২৪ ঘণ্টা জুড়ে এমনটাই আবহাওয়া থাকার কথা বলেই জানিয়েছে হাওয়া অফিস। বৃষ্টির পরিমাণ বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও। সোম ও মঙ্গলবার বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গের উত্তরবঙ্গ ও পশ্চিমের বেশ কিছু জেলায়, আর এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

উত্তরবঙ্গের সব জেলাতে আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। প্রবল বৃষ্টি হবে আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি-সহ উত্তরবঙ্গে ওপরের জেলাগুলিতে।  আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে। আবহাওয়া দফতর সূত্রে খবর, মঙ্গল ও বুধবার বৃষ্টি কিছুটা কমলেও আবারও উত্তরবঙ্গে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা  রয়েছে৷

বৃষ্টির পরিমাণ বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও। সোম ও মঙ্গলবার বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গের উত্তরবঙ্গ ও পশ্চিমের বেশ কিছু জেলায়, আর এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

পাশাপাশি দক্ষিণবঙ্গে বীরভূম, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান, পুরুলিয়া এবং বাঁকুড়া জেলায় আগামিকাল, মঙ্গলবার পর্যন্ত ভারী বৃষ্টির সম্ভাবনার কথাও জানিয়েছে হাওয়া অফিস ৷ কলকাতা-সহ দক্ষিণবঙ্গের অন্যান্য জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। বৃষ্টির পরিমান বাড়বে দক্ষিণবঙ্গের জেলা গুলিতেও। আরও ২৪ ঘণ্টা জুড়ে এমনটাই আবহাওয়া থাকার কথা বলেই জানিয়েছে হাওয়া অফিস।