শিল্পার অনুপস্থিতিতে শালী শমিতার সাথে রাত জেগে পার্টি করতেন রাজ কুন্দ্রা

19

কথায় বলে শালী আধা ঘরওয়ালি। বউয়ের বদলে শালী হল মজা, আনন্দ করার বিষয়বস্তু। ভাবনা চিন্তাটা জঘন্য হলেও বাস্তবে এরকম দৃশ্য অনেক ঘরেই আছে। খুব কম মানুষ শ্যালক বা শ্যালিকাকে ভাই বা বোনের চোখে দেখেন। আজকের কাহিনীতে উঠে আসছে রাজ-শমিতা শেট্টির অসামঞ্জস্য সম্পর্ক নিয়ে।

কিছুদিন আগেই পর্ণগ্রাফি বানানো এবং তা ছড়িয়ে দেওয়ার কারণে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এরপরেই গত বছরের ন্যায় বড় ঝড় ওঠে আরব সাগরের তীরে। বলিউড এক্ষেত্রে স্পিকটি নট। কোনো অভিনেতা অভিনেত্রীর মন্তব্য করেননি। যদিও শিল্পার দাবী তার রাজ একাজ করতে পারেন না, হয়তো যৌন উদ্দীপক সিনেমা বানিয়েছেন কিন্তু পর্ণ নয়। এখনও পর্যন্ত, রাজ শিল্পার ১০০ কোটির বাড়ি থেকে ৭০ টি পর্ণ ভিডিও পাওয়া গিয়েছে এবং বাড়ির সার্ভার পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যদিও রাজ কোনো ভাবে সহযোগিতা করছেন না পুলিশের সঙ্গে। এখনও পর্যন্ত পাওয়া খবরে রাজ বাইকুল্লা জেলে আছেন। আগামী মঙ্গলবার তাকে কোর্টে তোলা হবে।

আরও পড়ুন:   মালদ্বীপে বেড়াতে গিয়ে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন 'সাঝেঁর বাতি'র চারু

এদিকে এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মুকেশ বলেন, “শিল্পা ১২০ শতাংশ সব জানে। কারণ ও একজন ডিরেক্টর। শিল্পা দোষী সেটা বলছি না। ওকে জিজ্ঞেস করা হোক। সাহস থাকলে নিজের স্বামীর বিরুদ্ধে কথা বলবে শিল্পা।”

আরও পড়ুন:   গোল্ডেন আউটফিটে লাস্যময়ী জাহ্নবী, শ্রীদেবী কন্যার শরীরী মোচড়ে মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

শিল্পা ও রাজের প্রসঙ্গ ছাড়াও এই মুহূর্তে একটি ভিডিও এবং কিছু বিষয় ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কপিল শর্মার শোতে একবার হাজির হন শিল্পা-রাজ-শমিতা। সেখানে রাজকে বলতে দেখা যাচ্ছে, ‘ঘরোয়া’ প্রকৃতির শিল্পাকে বিয়ে করে তিনি খুব ‘লাভবান’ হয়েছেন। রাজের কথায়, “শিল্পা ৭টার মধ্যে খাওয়া দাওয়া করে ৯টার মধ্যে বই পড়ে ঘুমোতে চলে যান। আমার যখন পার্টি করতে ইচ্ছা করে তখন আমি শমিতাকে ফোন করে পার্টি করতে চলে যাই।” এই জন্যেই নাকি তিনি চান না এখনই শমিতার বিয়ে হয়ে যাক।