প্রযুক্তি

কম দামে দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার আনল Hero, এক চার্জেই ছুটবে ২১০ কিলোমিটার

আমাদের আশেপাশে পরিস্থিতি আমাদের সাথে সমান তালে তাল মিলিয়ে উন্নত হচ্ছে। আরে উন্নতির পাশাপাশি আমাদের চাহিদাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বাজারে উপস্থিত হয়েছে এক নতুন ধরনের বাইক যা তৈরি হয়েছে আমাদের চাহিদা মেটাতে। যেহেতু বর্তমানে পেট্রোল ও ডিজেলের দাম আকাশছোঁয়া তাই অনেকেই একটু বেশি মাইলেজ এর বাইক ব্যবহার করতে চাইছেন কম দামের মধ্যে। কিন্তু চাইলেই সব সময় সব পাওয়া সম্ভব নয় কম দামে ভালো মাইলেজ এর বাইক পাওয়া প্রায় দুষ্কর।

তাই বর্তমানে জনপ্রিয় বাইক কোম্পানি একটি ইলেকট্রিক স্কুটার বাজারে নিয়ে আসেন সকল গ্রাহকদের কথা মাথায় রেখে। আপাতত এ ধরনের মডেল বাজারে এভেলেবেল। এই বাইক গুলি মডেল হলো Optima-hx, Nyx-hx, ও Photon-hx। বর্তমানে দাম প্রকাশ করা হয়েছে Nyx-hx স্কুটারের।

এই গাড়ি নির্মাণ সংস্থা মনে করছেন এই উচ্চক্ষমতাসম্পন্ন স্কুটারটি সকল গ্রাহকদের মন জয় করে নেবে কারণেই স্কুটারটির বাজার থেকে শুরু করে আরো নানা ধরনের কাজে ব্যবহার করা যাবে। চার ধরনের অন ডিমান্ড স্মার্ট কানেক্টিভিটি ব্যবস্থা করার হয়েছে এই ইলেকট্রিক স্কুটারে ব্লুটুথ ইন্টারফেসের জন্য, এমনটিই জানিয়েছেন গাড়ি নির্মাণ সংস্থা। যাতে আপনার সকল কাজ খুব সহজেই পূরণ হতে পারে অত্যাধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে।

পুতি সুনির্দিষ্ট পরিবহন ব্যবস্থা খুবই দরকারী যে কোনো ছোটখাটো ব্যবসার ক্ষেত্রেও এমনটিই জানিয়েছেন, Hero Electric এর CEO সোহিন্দর গিল। বর্তমানে বিশেষত ছোট ও মাঝারি ব্যবসায়ীদের ক্রমবর্ধমান চাহিদার বিষয়টিও মাথায় রাখতে হয়।

বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে দেখা যাচ্ছে ফ্লেক্সিবেল, মডিউলার, ভার্সাটাইল Nyx-hx-এর নতুন সিরিজের গাড়ি গুলি। বর্তমানে বোঝা যাচ্ছে এই গাড়িটি সকলের চাহিদা পূরণ করতে সক্ষম। মূলত এই গাড়িটি আপনার নজর কাড়বে তার লো রানিং কস্ট, হাই লোড-ক্যারিং ক্যাপাবিলিটি, ইন্টারসিটি রেঞ্জের জন্য। স্মার্ট কানেক্টিভিটি ফিচারও রয়েছে এই গাড়িটিতে।

এই বাইকটি পর্যাপ্ত পিক আপ দিতে সক্ষম স্বল্প ব্যাটারিতেই। ৬৮ হাজার টাকা দাম ধার্য করা হয়েছে এই স্কুটারটির ক্ষেত্রে। এই স্কুটারে করে ২১০ কিলোমিটার অব্দি পৌঁছানো সম্ভব একবার চার্জ দিলে। তাই এই ইলেকট্রিক স্কুটারটি আর দেরি না করে আজই বাড়িতে নিয়ে আসুন।

Related Articles

Back to top button