করোনা মোকাবিলায় ছেলের গড়া পিএম কেয়ার্স ফান্ডে ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন

পিএম কেয়ার্স ফান্ডে ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন । সারা বিশ্বে বাড়ছে করোনা আতঙ্ক। ভারতবর্ষে করোনা সংক্রমণ রুখতে তিন সপ্তাহের লকডাউন এর পাশাপাশি আপৎকালীন পিএম কেয়ার্স ফান্ড গড়ে তুলেছেন প্রধানমন্ত্রী। এবার সেই আপৎকালীন তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তাঁরই মা হীরাবেন। ছেলের ত্রাণ তহবিলে ২৫ হাজার টাকা অনুদান দিলেন তিনি।

গত শনিবার প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে একটি ত্রাণ তহবিল গড়ার কথা ঘোষণা করে সকলকে সাধ্যমতো অনুদান দেওয়ার আর্জি জানান। তিনি টুইট করে জানান, ‘এই তহবিল স্বাস্থ্যকর ভারত গড়ে তুলতে দীর্ঘমেয়াদি সাফল্য পাবে।’ এরপরই এই তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দেয় ব্যাবসায়িক, সেলিব্রিটি, সংসদ থেকে সর্ব সাধারন মানুষ। এবার সেই তালিকায় নাম লেখালেন নরেন্দ্র মোদির মা হীরাবেন(৯৮)। এই ফান্ডে ২৫ হাজার টাকা অনুদান দেন তিনি।

[আরও পড়ুনঃ করোনা মোকাবিলায় মোদির ত্রাণ তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মমতা]

মা-ছেলের সম্পর্ক বেশ ভালো। ছেলের প্রতিটি কাজে তাঁর ছায়া সঙ্গী থেকেছেন তার মা। পাশে না থাকলেও বরাবর তারা আশির্বাদ প্রেরণা জুগিয়েছে ছেলেকে। লকডাউন এর আগে ‘জনতা কার্ফু’তে করোনা যোদ্ধাদের থালা বাজিয়ে কুর্নিশ জানিয়েছেন তিনি। এর আগে টাকা তোলার লাইনে দাঁড়িয়েছিলেন নোট বন্দির সময়। এবারও হলোনা ব্যতিক্রম।