মায়ের হাতে খুন তার নাবালিকা মেয়ে, গ্রেফতার মা

মায়ের হাতে খুন তার নাবালিকা মেয়ে

মায়ের হাতে খুন তার নাবালিকা মেয়ে, গ্রেফতার মা। হাওড়ার জগৎবল্লভপুর থানার অন্তর্গত মাজু-র খাঁ পাড়ায় ঘটলো নির্মম ঘটনা। মায়ের পছন্দ মতো ছেলেকে বিয়ে না করার জন্য নিজের মেয়েকে গলায় ফাঁস দিয়ে হত্যা করলো মা। মৃতের নাম আনিসা খাতুন (১৫)। অভিযোগ আনিসা কয়েক মাস আগে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। কিন্তু যেহেতু মেয়েটি নাবালিকা তাই তার মা তাকে বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে এবং তাকে বলে যে ১৮ বছর হলে আবার তাকে তার বরের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

ইতিমধ্যে আনিসার বর বেশ কয়েকবার তাদের বাড়িতে দেখা করতেও আসে কিন্তু আনিসার মা জানিয়ে দেয় যে তার মেয়ের সঙ্গে আর কোনোভাবে দেখা করা যাবে না। পরে আনিসাকে তার নিজের বাড়ি থেকে ধুলাগরে তার মাসির বাড়ি সেখানে আটকে রাখে কিন্তু আনিসা কোনোভাবে তার বর কে ফোন করে এবং ওই যুবক তাকে উদ্ধার করে নিয়ে যায়।

[আরও পড়ুনঃআসছে টানা বৃষ্টি, ভাসবে রাজ্যের এই ৭ টি জেলা]

আনিসার বিয়ে হয়েছিল তাদের পাড়াতেই। তাই একদিন আনিসার মা এবং মাসি মিলে মেয়েটিকে তার শ্বশুরবাড়ি থেকে মারতে মারতে নিয়ে আসে। বুধবার সকাল বেলা আনিসার মা একটি বেল্ট দিয়ে আনিসার গলায় ফাঁস দিয়ে তাকে খুন করে। এই ঘটনায় পুলিশ আনিসার মা, মাসি এবং মেসোমশাই কে গ্রেপ্তার করেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চ্যল্য ছড়িয়ে পড়েছে। মায়ের হাতে খুন তার নাবালিকা মেয়ে, গ্রেফতার মা।