নিউজবিনোদন

পার্লারের আড়ালে মধুচক্র! পুলিশের হাতে ধরা পড়লো জনপ্রিয় টলিউড অভিনেতা

কোন মানুষের অভিনয় দেখে তার চরিত্র বিচার করা একদমই উচিত নয়। কারণ কেউ খারাপ চরিত্রে অভিনয় করলে সে খারাপ হয়ে যায় না আবার কেউ ভালো মানুষের চরিত্রে অভিনয় করলে সে ভালো হয়ে যায় না। রিলের ওপারে দাঁড়িয়ে পান্ডব গোয়েন্দাদের সাহায্যে যে অভিনেতা অপরাধীদের ধরেন, সেই অভিনেতাই মধুচক্রের ব্যবসা করে গভীর রাতে। ঘটনাটি কলকাতা পুলিশের নজরে আসলেই তাকে গ্রেপ্তার করা হয় এবং বর্তমানে তিনি কলকাতা জেলে ঠাঁই পেয়েছেন।

এই অপরাধী আপনাদের সকলের পরিচিত। তিনি হলেন পান্ডব গোয়েন্দার সৌগত বন্দোপাধ্যায়। মধুচক্রটি চলত স্পার আড়ালে। খবরটি জানতে পারার সাথে সাথেই এসটিএফ গ্রেপ্তার করেন অভিনেতা সহ আরো ১৬ জনকে। প্রথমে গ্রেপ্তার করা হয়েছিল ১১ জনকে। জানা গেছে সৌগত ছিল ওই ক্রেতাদের মধ্যে। ওই মধুচক্রের আসরে ক্রেতা হিসেবে গিয়েছিলেন সৌগত এমনটিই জানা যায় পুলিশদের কাছ থেকে। পুলিশ আরও ৬ জন তরুণীকে উদ্ধার করে অন্য স্পা থেকে।

গোপন সূত্রে জানানো যায় মধুচক্র চলছে রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোডের দুটি বাড়িতেই, এই বাড়ি দুটি কলকাতায় অবস্থিত। শনিবার প্রথমে তল্লাশি চালানো হয় রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা’-তে এসটিএফ ও গোয়েন্দা পুলিশের সহায়তায়। এখান থেকেই গ্রেপ্তার করা হয় প্রথম ১১ জন ক্রেতাকে।

এরপর পুলিশ হানা দেয় উত্তর কলকাতার তালতলা অঞ্চলে রফি আহমেদ কিদোয়াই রোড়ের স্পায়ে। সেই বাড়ি থেকেও আরো ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এই ধৃতদের মধ্যে স্পাতে ক্রেতা হিসেবে গিয়েছিলেন দুইজন। বিচারের জন্য তাদের আজকেই নিয়ে যাওয়া হবে আলিপুর আদালতে। উল্লেখযোগ্য, রানী রাসমনি,আলো ছায়া,জয়ী, পান্ডব গোয়েন্দা ধারাবাহিকে অভিনয় করেছেন টলিউডের বিখ্যাত অভিনেতা সৌগত বন্দোপাধ্যায়।

Related Articles

Back to top button