Shaam Hai Dhuan: খোলামেলা পোশাকে উদ্দাম নেচে কামুক ভক্তদের রাতের ঘুম কাড়লেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

36

বর্তমানে সবকিছুই এখন হয়ে উঠেছে ভার্চুয়াল। পড়াশোনা থেকে নাচ গান সবের জন্য এখন ভরসা মোবাইল ও ইন্টারনেট। তবে অপরদিকে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষকে একসাথে বেঁধে রেখেছে। যখন করোনার প্রকোপে জমায়েত বা স্টেজ শো প্রায় বন্ধ সেখানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে বিনোদনের ঠিকানা। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওগুলি দিনশেষে ক্লান্তি দূর করে, মনোরঞ্জন করে, আনন্দ দেয়।

আরও পড়ুন:   অন্তরঙ্গ মুহূর্তে অভিনয়ের সময়ে যেসব তারকারা নিজেদের সামলাতে পারেননি

এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক নাচের ভিডিও। প্রায় 25 বছর পুরনো এক ছবির গানের তালে মঞ্চ কাপিয়েছেন এক যুবতী। ‘Diljale’ ছবির “সাম হে ধুয়া ধুয়া” গানের তালে এনার্জিটিক ডান্স পারফর্ম করে নজর কেড়েছেন তিনি।

আরও পড়ুন:   IPL এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নেচে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত, ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের এক খোলামেলা পোশাক পরে মঞ্চের ওপর নাচ শুরু করেছেন। গানের তালে কোমরে হিল্লোল তুলেছেন। প্রবল উদ‍্যমের সাথে পারফর্ম করেছেন তিনি। আর সর্বোপরি নাচের মাধ‍্যমে উষ্ণতাও ছড়িয়েছেন।

Soumik music নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে 28 হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকেই কমেন্ট করে যুবতীটি নাচের প্রশংসা করেছেন। মাত্র দু’দিন আগে পোস্ট হওয়া এই ভিডিও অনেকেরই মন জয় করে নিয়েছে।