শরীর থেকে উপচে পড়ছে যৌবন! প্রকাশ্যে রাস্তায় দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

74

মনিপুরী, কুচিপুড়ি, ভারতনাট্যম কিংবা কত্থকের তাল ছেড়ে ভারতবাসী এখন মেতেছে বেলি ড্যান্সে। সুদূর আরব্য প্রদেশের হলেও বর্তমানে বলিউডের হাত ধরে সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে এই ডান্সফর্ম। তবে এই ডান্সফর্ম শিখতে প্রয়োজন হয় দীর্ঘ প্রশিক্ষণ, কঠিন অধ্যাবসায়, নমনীয়তা ও ধৈর্য এর। আর বর্তমানে সাধারণ যুবতীরা বলিউডের তাবড় তাবড় সুন্দরীদের বেলি ডান্স এ টেক্কা দিচ্ছেন। সম্প্রতি অসাধারণ শরীর মোচড়ের মাধ্যমে বেলি ডান্স করে ফের ভাইরাল হলেন এক যুবতী।

আরও পড়ুন:   চর্চিত প্রেমিকা অরুনিতাকে ভালোবেসে কেক খাইয়ে দিলেন পবনদীপ, অরুদীপের সম্পর্কের রসায়নে মজলেন নেটিজেনরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ট্রেন্ডিং সং “বেলা সিয়াও” তে অসাধারণ বেলি ডান্স পারফর্ম করলেন এই যুবতী। যেহেতু বেলি ডান্স এর সমস্ত আকর্ষণ পেটেই আটকে রয়েছে তাই লাল রংয়ের সাইড স্লিটেড টপ ও কালো রঙের শট পেন্সিল স্কার্ট এবং কোমরবন্ধতে একদম সেক্সি লুকে পারফর্ম করলেন এই যুবতী। ভিডিওটিতে তার শরীরকে তিনি বহমান নদীর মত মুভ করেছেন এবং তার প্রতিটি অঙ্গের মোচোড় পুরুষ হৃদয় উদ্বেল করে তুলতে সক্ষম হয়েছে।

আরও পড়ুন:   কোলকাতায় রাতের অন্ধকারে কুকুরদের ‘ধর্ষণ’, অভিযুক্ত যুবককে চরম শাস্তি দিল এলাকাবাসী

ইউটিউবে kavya umesh নামক এক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রকাশ পেয়েছে এবং প্রকাশ পাওয়া মাত্রই ছড়িয়ে পড়েছে হু হু করে। ভিডিওটিতে এ যাবৎ প্রায় হাজার হাজার লাইক থাকার পাশাপাশি রয়েছে অজস্র প্রশংসায় ভরা কমেন্ট। যুবতীর আগুন ধরানোর নাচ ঘায়েল করেছে নেটিজেনদের।

আরও পড়ুন:   Arunita: রানু মণ্ডলের বিখ্যাত গান গেয়ে 'ইন্ডিয়ান আইডল'- এর মঞ্চ মাতালেন আরুনিতা, রইল ভিডিও

বর্তমানে আট থেকে আশি সকলের কাছে সারাদিনের ক্লান্তি শেষে একটু মুক্তির স্বাদ এনে দিচ্ছে সোশ্যাল মিডিয়া আর সোশ্যাল মিডিয়াস্থিত এইসকল শিল্পীরাই নিজেদের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে রসদ যোগাচ্ছেন সাধারণ মানুষকে।