বিনোদনভাইরাল

ফের হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, মুহূর্তেই ভাইরাল ছবি

একসময় বাঙ্গালীদের পছন্দের তালিকায় সবথেকে পছন্দের ধারাবাহিক ছিল ‘মা’। সন্ধ্যে হলেই প্রত্যেকের ঘরে ঘরে এই সিরিয়ালটি চলতে দেখা যেত। এই সিরিয়ালটি জনপ্রিয় হবার পেছনে একমাত্র অবদান ছিল শিশু অভিনেত্রী তিথি বসুর। ছোট বয়সে তাঁর অসামান্য অভিনয় দেখে রীতিমতো আপ্লুত হয়ে থাকতেন জনগণ। তারপর এক সময় শেষ হয়ে গেল সেই জনপ্রিয় সিরিয়ালটি।

কালের নিয়মে আস্তে আস্তে বড় হতে থাকে তিথি। আজ সে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। ছোট্ট ঝিলিকের পোশাক এবং ফ্যাশনের সঙ্গে হার মেনে যাবে বড় বড় মডেলরা। ইনস্টাগ্রামে ভিন্ন ভিন্ন লুক নিয়ে তিনি বারবার আসেন ভক্তদের সামনে। তার এই হট এবং বোল্ড লুক দেখে তার ফ্যান হয়ে গেছেন আরও অনেকে।

View this post on Instagram

Throwback to shorter hair and cuter me🤪

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

সম্প্রতি এমনই একটি পুরনো ছবি পোস্ট করে আরো একবার তার অনুগামীদের হার্টবিট বাড়িয়ে দিলেন তিনি। ছবিটিতে বয় কাট চুলের দেখা যাচ্ছে অভিনেত্রীকে। গাঢ় আকাশি টপের উপর ধূসর বর্ণের পাতলা জ্যাকেট এবং জিন্সের হাফপ্যান্ট পড়ে দাঁড়িয়ে আছেন তিনি। ডান হাতের কব্জির সামনে থেকে উঁকি মারছে স্টাইলিশ ট্যাটু। গম্ভীর মুখে দাঁড়িয়ে থাকলেও সামান্য হাসি যেন ছাড়িয়ে যাচ্ছে তার মুখে। তার এই অসামান্য ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। এমনই বহুবার আকর্ষণীয় ছবি পোস্ট করে ভক্তদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন তিথি বসু।

Related Articles

Back to top button