নাভি দেখিয়ে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করলেন পটল কুমার, তুমুল ভাইরাল ভিডিও

3546

কোনো ধারাবাহিক জনপ্রিয় মানেই সেই ধারাবাহিক এর ঘটনার সঙ্গে একাত্ম হয়ে যান দর্শকরা। অভিনয় বা বিনোদন থাকেন বরং তা হয়ে ওঠে বাড়ির অন্দরমহলের কাহিনী।

পটলকুমার গানওয়ালা সেরকম এক ধারাবাহিক ছিল যা শুরুর অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনের কাছাকাছি চলে আসে। ছোট অভাবী পরিবারের এক বাচ্চা মেয়ের গান গাওয়া, উঠে আসা, লড়াই , প্রতিভা এই নিয়ে শুরু হয়েছিল কাহিনী আর তার সাথে মুখ্য চরিত্র হিয়া দে র অভিনয় মানুষের মনে গেঁথে গিয়েছিল।

আরও পড়ুন:   'সব বাঙালিই এবার জেলে যাবে, আমরা মাল-মাছ, সিগারেট সব খাই', বোমা ফাটালেন স্বস্তিকা

বহু বছর পেরিয়ে গেছে এই ধারাবাহিক এর ছোট্ট পটলকুমার ওরফে হিয়া আর ছোট নেই। কিন্তু কেমন দেখতে হয়েছে সে? বর্তমানেই বা কি করছে? সম্প্রতি তথ্য থেকে পাওয়া খবর অনুযায়ী এখন অভিনয় জগত থেকে বিরতি নিয়ে নিজের পড়াশোনায় মনোনিবেশ করেছে সে। তবে অভিনয় থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ একটিভ তাইতো তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও কম নয়।

মাঝে মধ্যেই তাকে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ক্লিপিং বানাতে দেখা যায়। ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ার গ্লামারস কুইন হয়ে উঠছে সে। সম্প্রতি সেরকম একটি ভিডিও শেয়ার করে ভাইরাল হয়েছে হিয়া। পরনে রয়েছে জিন্স টিশার্ট। আর তার মাঝে উন্মুক্ত নাভীতে হট লুকে গানের তালে বেলি ডান্স করে রীতিমতো ঝড় তুলেছে। শীতের শুরুতেই উষ্ণতা ছড়িয়ে দিয়েছে। আশা করা যায় ভবিষ্যতে তাকে আবার পর্দায় দেখা যাবে,নিজের জায়গা তৈরী করে নেবে আবার।