নিউজবিনোদন

দরিদ্র রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণে এগিয়ে এলেন হৃত্বিক রোশন, করলেন এই বিশেষ কাজ

সব মানুষের আর্থিক সমস্যার সৃষ্টি হয়েছে এই চলতি বছরে করোনাভাইরাস এর আগমনে। একাধিক অভিনেতা ও সাধারণ মানুষ দুরাবস্থা শিকার হয়েছে। বহু সেলেব সাধারণের পাশে দাঁড়িয়েছেন এই পরিস্থিতিতে। অভিনেতা হৃত্বিক রোশন এর নাচ সবারই প্রাণ ভোমরা। হৃত্বিক রোশন শামিল হলেন এক রিস্কা চালক এর ছেলে স্বপ্ন পূরণের পথে।

হৃত্বিক রোশন সকলকে নাচে করা টক্কর দিতে সিদ্ধহস্ত। এই অভিনেতা নিজের অভিনয় দিয়ে এক কথায় সবাইকে কাবু করে রেখেছেন। হৃত্বিক অভিনীত প্রত্যেক সিনেমাতে এক কাপানো নাচ এর অপেক্ষায় থাকে সকল দর্শক। সেই হৃত্বিক রোশন করবে না নাচের কদর এটা অসম্ভব, তাই সে স্বপ্নপূরণের কান্ডারী হয়ে ওঠেন এক কুড়ি বছরের তরুণের। ব্যালে ডান্সার হতে চাই রিস্কা চালক এর ছেলে এটাই তার স্বপ্ন। অভিনেতা তিন লক্ষ টাকা দিয়ে রিকশাচালকের ছেলেকে ব্যালে ডান্সের জন্য সাহায্য করেন।

কুড়ি বছর বয়সের দিল্লির বিকাশ পুরির বাসিন্দা কামাল সিং নামের যুবক নিজের সমস্যার কথা জানান এবং অর্থ সাহায্য চান সাহায্যকারী প্ল্যাটফর্ম ketto তে। কামাল সিং লেখেন, ‘চার বছর আগে আমি কোনওদিন ব্যালের নামও শুনিনি। আমার বাবা একজন ই-রিক্সাচালক, আমি স্থানীয় একটি সরকারি স্কুলে লেখাপড়া করি সব সময়েই মনপ্রাণ চাইত নাচতে।ভাগ্যের ফেরে আমি যোগ দিই ম্যাসেরাট্রো ফেরনান্দো আগুইয়েরার নাচের ক্লাসে। যিনি নয়া দিল্লিতে একটি নাচের স্কুল চালান। সেখানেই জানতে পারি ব্যালে কাকে বলে’।

সে আরো লেখে, সে প্রথম ভারতীয় হিসেবে ব্যালে ডান্সার হিসেবে নাচার সুযোগ পান সুদূর ইংল্যান্ডের দ্য ইংলিশ ন্যাশনাল ব্যালে স্কুলে পেশাদার ট্রেনিং প্রোগ্রামে। মাসিক বেতন মিলবে সেখানে। কিন্তু সাধ্য নেই সব থাকলোও। রিস্কা চালক এর ছেলে কিভাবে যাবে ইংল্যান্ড এ কোথায় থাকবে খাবে কি? এই আশায় সে সাহায্য চান এবং আমাদের সকলের প্রিয় অভিনেতা হৃত্বিক রোশন তার পাশে দাঁড়ায়।

Related Articles

Back to top button