স্ত্রীর স্নানের ভিডিও ফাঁস করার হুমকি স্বামীর

News Desk

March 6, 2020 | 7:30 PM
blog image

স্ত্রীর স্নানের ভিডিও ফাঁস করার হুমকি স্বামীর। নিরুপমার মত অভাগীরা পণ প্রথার বলি তো সেই পুরোনো আমল থেকে হয়ে আসছে। তবে আজ তো আমরা আধুনিক, ইন্টারনেটের যুগে বাসিন্দা। না না তাই বলে পণ প্রথার নৃশংসতা এতটুকু কম হয়নি বরং সেও আজ রূপ পালটে আধুনিক পোশাক পরিধান করেছে, যার জলজ্যান্ত প্রমাণ দিলেন এই স্বামী।

পাঁচ কোটি টাকা দিয়ে বিয়ে দিয়েছিলেন বাবা। মেয়ে শ্বশুরবাড়িতে গিয়েছিল। সবাই ভাবছিলেন, শান্তিতেই চলছিল সংসার। কিন্তু আসল খবর পাওয়া যায় কিছুদিন পরে ওই মহিলা যখন বাধ্য হয়ে পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন। বিয়ের পর নাকি নানারকম ভাবে শারীরিক ও মানসিক অত্যাচার করছিল শ্বশুরবাড়ির লোকেরা। তাঁদের অত্যাচারের কারণ ছিল একটাই। বিয়েতে বাড়ী, গাড়ি দেওয়ার পরেও জামাইয়ের চাই আরও দু’কোটি টাকা।


ভিডিও


আরও পড়ুন :   আগামী ২ দিন বন্ধ থাকতে পারে রাজ্যের বিদ্যুৎ পরিষেবা, গ্ৰাহকদের আগাম সতর্কতা করল CESE

[আরও পড়ুনঃ চোখে ট্যাটু! করুণ পরিণতি হল মডেলের!]

কারণ সে এখন নতুন ব্যবসা করতে চায়। ছেলের অন্যায় আবদারে সঙ্গ দিতে শুরু করে বাবাও। দু’জনে একসঙ্গে দু’কোটি টাকার দাবিতে ক্রমাগত চাপ তৈরি করতে থাকে মহিলার ওপর। এই অন্যায় দাবি শেষ পর্যন্ত পূরণ না হওয়ায় নিজের স্ত্রীয়ের লজ্জাই হরণ করেন তিনি। বাথরুমে স্নান করছিলেন স্ত্রী, আর সেই স্নানের ভিডিও করল সে। সেই ভিডিও ক্রমাগত ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকল।

আরও পড়ুন :   তৃনমূলে যোগ দিলেন রাজ-সায়নী-কাঞ্চন সহ বহু টলিউড তারকা, স্লোগান তুললেন 'খেলা হবে'

দু’কোটি টাকা না দিলে নিজের বন্ধুদের সেই ভিডিও পাঠিয়ে দেওয়ার হুমকিও দিতে থাকে ক্রমাগত। শেষ পর্যন্ত বাধ্য হয়ে পুলিশে অভিযোগ জানালেন সেই মহিলা। জানালেন কীভাবে গুজরাটের তিলক নগরের সম্পারনগরে এই ১১ বছরের বিবাহিত জীবনে বারবার আক্রান্ত হয়েছেন তিনি। তাই বাধ্য হয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন। google.com

আরও পড়ুন :   প্রধানমন্ত্রীর 'প্রদীপ জ্বালাও' আহ্বানে মোমবাতি জ্বেলে 'আমরা করব জয়' গান ধরলেন সংসদ নিশীথ প্রামাণিক