‘আমার এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যা গুনে শেষ করতে পারবেন না’ বললেন নোবেল

নোবেল ম্যান, এটি ফেসবুকে তাঁর নাম। যদিও সারেগামাপা খ্যাত এই বাংলাদেশের গায়ক গানের জন্য বিখ্যাত, তবে তিনি প্রতিনিয়ত বিতর্কের দ্বারা তাড়া হয়ে যাচ্ছেন বারবার। তিনি বিতর্কিত আলোচনায় পারদর্শী। কিছুদিন আগে নোবেলের বিরুদ্ধে ভারতের প্রধানমন্ত্রী সম্পর্কে বিকৃত মন্তব্য করার অভিযোগ উঠল। পরে তাকে এর জন্য ক্ষমা চাইতে হয়েছিল। জল এতদূর গেছে যে ত্রিপুরার নোবেলের বিরুদ্ধে মামলা করার খবর পাওয়া গেছে।

তারপরে খবর এল যে নোবেল গোপনে তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। এবং বাংলাদেশী গণমাধ্যম প্রথম আলোকে একটি সাক্ষাত্কারে নোবেল বলেছিলেন যে এটি সম্পূর্ণ মিথ্যা কথা। তৃতীয় বিয়ের খবর সম্পূর্ণ মিথ্যা । এটি তাঁর একমাত্র এবং প্রথম বিবাহ। বিয়ের আগে অনেক মেয়ের সাথে তার সম্পর্ক ছিল। এই সংখ্যাটি গণনা করা যায় না। তবে তিনি একবার বিয়ে করেছিলেন। নোবল ভাবেন যে বিয়ের আগে প্রত্যেকেরই এরকম একাধিক সম্পর্ক রয়েছে। এবং এটি স্বাভাবিক। তার কিছুটা বেশি ছিল, তিনি স্বীকার করেন।

তবে কেন তিনি বিয়ের আগে কাউকে কিছু বলেননি? নোবল বলেছেন যে তাঁর ব্যস্ততার কারণে তিনি পারেননি। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ অনেকদিন হল বিয়ে করেছেন। তাঁরা ঢাকার নিকেতনের বাড়িতে দাওয়াত করতে এসেছিলেন। পরিবারের সবাই ছিলেন। এত তাড়াহুড়ো করে বিয়ে ঘোষণা করতে চাননি তিনি। লোকেরা সেই আমন্ত্রণের ছবিটিকে বিয়ের ছবি হিসাবে ভাবছে।

নোবেলের স্ত্রীর সাথে তাঁর কথোপকথনটি ইনস্টাগ্রামে হয়েছিল। তারপরে আস্তে আস্তে প্রেম। দুজনে দীর্ঘদিন ধরে প্রেম করছেন। তারপরে সালসাবিল মাহমুদ নাকি একা বাসা থেকে পালিয়ে নোবেলকে বিয়ে করেছিলেন।