নিউজবিনোদন

‘বাগানবাড়িতে সুশান্তের সঙ্গে অনেক রাত কাটিয়েছি’, NCB-র জেরায় সত্যি স্বীকার করল সারা আলি খান

সুশান্ত কান্ডের জিজ্ঞাসাবাদের জন্য অবশেষে এমসিবি কে পাড়ি দিতে হয় বলিউডের উঁচুস্তরের অভিনেত্রীদের দরবারে। শনিবার সারা আলি খান দীপিকা পাডুকোন এবং শ্রদ্ধা কাপুর কে জিজ্ঞাসাবাদ করার জন্য এমসিবি তলব করে।

শনিবার দিনটিতে এনসিবির অফিসে পৌঁছান বলিউডের অভিনেত্রীরা। করার ফলে সারা আলি খান এর থেকে জানা যায় সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে তিনি গিয়ে থাকলেও এখনো মাদকদ্রব্য গ্রহণ করেননি এবং তিনি জানেনও না যে মাদক কারবারি ঠিক কারা।

শোনা যায় সুশান্তের সঙ্গে সারা আলি খান এর কোনো ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এবং আরও জানা যায় যে শুটিং এর পরে তারা একসঙ্গে থাইল্যান্ডেও গিয়েছিলেন। অন্যদিকে রিয়া চক্রবর্তী জানান যে কেদারনাথ শুটিং এর পরেই সুশান্ত মাদক নেওয়া শুরু করেন এবং এরপর থেকে সারা এবং শ্রদ্ধা প্রায়ই সুশান্তের কাছে যেতেন। বিভিন্ন জিজ্ঞাসাবাদ করার ফলে সমস্ত তথ্য উঠে আসে সেখান থেকে সুসান সিং এর ফার্ম হাউসে যে পার্টি হয়েছিল সেখানে মাদকদ্রব্য কারবারি করমজিৎ সিং মাদক পাঠিয়েছিলেন।

কিন্তু সারা যখন জিজ্ঞাসাবাদ করে তখন সারা আলি খান জানান যে সেখানে মাদকদ্রব্য থাকলেও সে কখনোই মাদকদ্রব্য গ্রহণ করেননি বরং অন্যান্য কয়েকজন সেখান থেকে মাদক ব্যবহার করেছিলেন। তবে এটা বোঝা যাচ্ছে যে দীপিকা এবং আর দুজনেই যথেষ্ট নিজেদের ব্যক্তিগত আইনজীবীর সঙ্গে মতামত প্রেরণ করে এনসিবির সকল প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সেখানে হাজির হয়েছিলেন এবং তারা এটা বোঝানোর চেষ্টা করেন যে তারা কোন রকম মাদকদ্রব্য গ্রহণ করেননি।

Related Articles

Back to top button