টাকা চাই আমার টাকা চাই, লোভী রিয়া চক্রবর্তীর ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া

বর্তমানে বলিউডের একটি চর্চিত নাম রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অভিনেতার মৃত্যুর জন্য আঙ্গুল তোলা হয়েছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। এমনকি সুশান্তের বাবা অভিনেতার মৃত্যুর জন্য থানায় অভিযোগ দায়ের করেছিলেন রিয়ার বিরুদ্ধে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিয়ার একটি পুরনো অডিশনের ভিডিয়ো।

২০১৩ সালে ‘মেরে ড্যাড কি মারুতি’ দিয়ে বলিউডে পা রাখেন রিয়া চক্রবর্তী। বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও দেখা যায় তাঁকে। তবে মহেশ ভাটের সিনেমা জেলেবি মুক্তি পাওয়ার পর থেকে রিয়া চক্রবর্তীর জনপ্রিয়তা বাড়তে শুরু করে। যদিও জেলেবির পর তাঁকে সেভাবে আর দেখা যায়নি। আর তারপরই ঘটে গেল সুশান্তের মৃত্যুর মতো এরকম মর্মান্তিক ঘটনা।

View this post on Instagram

Follow : @reallove1213 For more entertaining @reallove1213 @reallove1213 @reallove1213 For entertainment and romantic video @feelinglove1213 @feelinglove1213 @feelinglove1213 🔛🔛↪️Share ↩️🔛🔛 __________________ ⬇️ use my hastag Instagram⬇️ family- LIKE 💯 SHARE 💯 COMMENTS . . #anilkapoor #bollywoodviral1213 #urvashirautela #aishwaryarai #virushka #beingsalmankhan#salmankhan #sahrukhkhan #deepveer#madhuridixit #sahidkapoor #awardfunction #rekha #deepikapadukonefans #hritikroshan#akshaykumar#norafatehi #susmitasen #bollywood #akshaykumar #ajaydevgn #ranveersingh #saraalikhan #tigersharoff #ranbeerkapoor #amirkhan #deepikapadukone #aliabhatt #kareenakapoorhot

A post shared by bollywood (@bollywoodactor1213) on

এবার প্রকাশ্যে এল রিয়ার ২০১৩ সালের একটি পুরনো ভিডিয়ো। প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ভাইরাল ভিডিওটিতে ‘পিঙ্কি হ্যায় পয়সেওয়ালো কি’-এর ধুনে নাচতে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার নিথর দেহ। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা কিন্তু তা মানতে নারাজ অভিনেতার বাবা থেকে অনুরাগীরা। এর পরেই সুশান্তের মৃত্যুরহস্য তদন্তে নামে সিবিআই। আর তারপরেই ধীরে ধীরে খুলে যায় একটি একটি করে জট। সামনে আসে সুশান্তের মৃত্যুর সঙ্গে মাদক যোগের রহস্য। সেই মাদক যোগে নাম জড়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী তাঁর ভাই সৌভিক চক্রবর্তী সহ আরও অনেক জনের। বর্তমানে বাইকুল্লা জেলে বন্দি রয়েছেন রিয়া চক্রবর্তী।