Homeবিনোদনবাড়ির কাজ করতে গিয়ে নাজেহাল গায়িকা ইমন চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন...

বাড়ির কাজ করতে গিয়ে নাজেহাল গায়িকা ইমন চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন মনের কষ্ট

ইমন চক্রবর্তী (Imon chakraborty)-র ব্যক্তিত্বর সঙ্গে একমাত্র রামধনুর তুলনা চলে। কখনও তিনি ট্রোলিং নিয়ে প্রতিবাদমুখর হয়ে ওঠেন, কখনও বা শেয়ার করেন মজাদার ভিডিও। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে বাসন মাজতে ও ঘর ঝাঁট দিতে দেখা যাচ্ছে।

তবে অবশ্যই মজার ছলে। ইমন শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল যাতে তিনি বিখ্যাত বলিউড ফিল্ম ‘জানে তু ইয়া জানে না’-র ‘কভি কভি অদিতি’ গানটি ব্যবহার করেছেন। এই গানের সঙ্গে সাদা রঙের টি-শার্ট ও শর্টস পরে বিনা মেকআপে ইমনকে কখনও ঘর ঝাঁট দিতে দেখা যাচ্ছে, কখনও ব্যাজার মুখে প্লেট ধুতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ইমন লিখেছেন, কাজ করতে করতে জীবন শেষ হয়ে গেল।

চলতি বছরে মিউজিক ডিরেক্টর নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ইমন। গত বছর পুজোর সময় তাঁদের বাগদান হয়ে গিয়েছিল। কিছুদিন আগেই ইমন ও নীলাঞ্জনের লিপলক কিসের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইদানিং তাঁদের দুজনকে একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে। অর্থাৎ ধীরে ধীরে ইমন ও নীলাঞ্জন একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন।

লকডাউনের আগে একবেলার জন্য ইমন, নীলাঞ্জন (Nilanjan Ghosh), তাঁদের বন্ধু শুভদীপ (shubhadip) ও তাঁদের ড্রাইভার যাঁকে ইমন ‘ভাই’ সম্বোধন করেন, সবাই মিলে লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন। সেদিন শুভদীপের প্রস্তাব অনুযায়ী ইমন ও নীলাঞ্জনের পছন্দের গান ‘পানি পানি রে’-র শুটিং হয়েছিল পানাগড় জঙ্গলের মধ্যে। ইমনরাই গাড়ি থামিয়ে লোকেশন পছন্দ করেছেন। ‘পানি পানি রে’ গানটি লিখেছেন গুলজার (Gulzar) এবং কম্পোজ করেছেন বিশাল ভরদ্বাজ (vishal bharadwaj)। সেই গানটির রিমেক করেছেন ইমন ও নীলাঞ্জন। ইমন জানিয়েছেন, খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে তাঁদের এই মিউজিক ভিডিও।

MOST POPULAR ARTICLES