মালদ্বীপে ফুলগাছ নিয়ে খেলছে ছোট্ট ইউভান, মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন রাজ

68

কিছুদিন আগেই ইউভান (Yuvaan) তার বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মা শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র সঙ্গে মালদ্বীপ পাড়ি দিয়েছে। তার এই প্রথম বিদেশ সফর। মালদ্বীপ থেকে তার অনেক ছবিই ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এবার রাজ ইউভানের আরও একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, ইউভানের পরনে হালকা নীল রঙের প‍্যান্ট ও সাদা শার্ট। ইউভান মালদ্বীপের প্রকৃতির মাঝে খেলা করতে ব্যস্ত। ছবিটি শেয়ার করে রাজ সবাইকে সুপ্রভাত জানিয়েছেন। ইউভানের এই ছবিটি দেখে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)বলেছেন ইউভান একটা পুতুল। ছবিতে ইউভানকে দেখা যাচ্ছে ফুলগাছের কাছে দাঁড়িয়ে থাকতে। এর আগে একটি সাক্ষাৎকারে শুভশ্রী বলেছিলেন, ইউভান ধীরে ধীরে ফুল, পাখি চিনছে। ছবিটি দেখেও এমনটাই মনে হচ্ছে।

আরও পড়ুন:   ‘মাকে বলো একটা ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারে চিন্তিত শুভশ্রী

সম্প্রতি ইউভান এক বছর বয়সে পা দিয়েছে। তার জন্মদিনে মায়াপুর ইস্কন থেকে কয়েকজন প্রভু এসেছিলেন। তাঁদের হাতে হয়েছে বাড়িতে অধিষ্ঠিত রাধাকৃষ্ণের মূর্তির অভিষেক। সারাদিন ধরে চলেছে কীর্তন। বাবা ও মায়ের সঙ্গে কেক কেটে সেলিব্রেশন করেছে ইউভান। তবে এটি সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠান ছিল। করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই ইউভানের জন্মদিন পালিত হয়েছে।

গত বছর করোনাকালে জন্ম হয়েছে ইউভানের। তার জন্মের,আগে রাজ ও শুভশ্রীর পরিবারে নেমে এসেছিল শোকের ছায়া। করোনায় আক্রান্ত হয়ে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হয়েছিলেন রাজের বাবা। অন্তঃসত্ত্বা শুভশ্রীকে সাবধানে থাকতে হয়েছিল। এই দুঃখজনক ঘটনা পরিবারকে মানসিক ভাবে বিপর্যস্ত করে তুলেছিল। এরপর ইউভানের জন্ম হয়। ইউভানকে আঁকড়ে ধরে আবারও ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠেছিলেন পরিবারের সদস্যরা।