নিউজবিনোদন

মাদক কান্ডে ফেঁসে গেলো শ্রদ্ধা কাপুর, NCB-র জিজ্ঞাসাবাদে ফাঁস হল গোপন তথ্য

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জোর কদমে তদন্ত শুরু করেছে মাদক মামলায়। সেই সূত্রে জয়া সাহা অর্থাৎ সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার কে একটানা জিজ্ঞাসাবাদ শুরু করেন এনসিবি। বিসিবির জিজ্ঞাসাবাদে একাধিক তথ্য উঠে আসে জয়া সাহার কাছ থেকে‌।

জয়া সাহার কাছ থেকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় যে সমস্ত খবর উঠে আসে তা শুনলে আপনার চোখ কপালে উঠবে পারে। শ্রদ্ধা কাপুরের জন্য তিনি মাদকের ব্যবস্থা করে দেন এমনটাই জানা যায় তার কাছ থেকে। জয়া সাহা সিবিডি অয়েল এর মত নিষিদ্ধ মাদকের ব্যবস্থা করেন শক্তি কাপুরের মেয়ের জন্য। তিনি এটাও জানান যে এই মাদকের ব্যবস্থা তিনি অনলাইন থেকেই করেন।

আরো জানা যায় যে শ্রদ্ধা কাপুর ছাড়াও সুশান্ত ও রিয়ার জন্যেও প্রায়ই তাকে মাদকে ব্যবস্থা করতে হতো। জয় সাহা এনসিবি কে জানায় বলিউডের বিখ্যাত প্রযোজক মধু মানটেনারের জন্য অনেক সময় তাকে মাদক জোগাড় করতে হয়েছে।

জয় সাহা দাবি করেন তিনি বলিউডের পরিচালক অভিনেত্রীদের মাদক জোগাড় করে দিলেও তিনি কোন পাচারকারীর সাথে যুক্ত নেই। খবর পাওয়া গেছে একটানা জিজ্ঞাসাবাদের পর জয়া সাহাকে গ্রেফতার করা হতে পারে। তবে এখনও স্পষ্ট কিছু জানায়নি এনসিবি।

Related Articles

Back to top button