বিনোদন

সুশান্ত মামলায় নয়া মোড়, জামিন খারিজ রিয়া চক্রবর্তীর, অভিযোগ প্রমান হলেই ১০ বছরের জেল

এনডিপিএস অ্যাক্টের 67 তম ধারায় সুশান্ত মাদক কেসের মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী তার সব দোষ স্বীকার করেছেন বলে জানা যায়। এরপরে অভিনেত্রীকে 14 দিনের হেফাজতে রাখা হয় এনসিবির হাতে গ্রেপ্তার হওয়ার পর। বাইকুল্লা জেলে পাঠানো হয় অভিনেত্রীকে। গত 22 সেপ্টেম্বর 14 দিনের জেল হেফাজত শেষ হয় রিয়া চক্রবর্তীর। কার্যকরী হয়নি রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের বিরুদ্ধে করা আবেদন পত্রের, বেলের আবেদন খারিজ করে দেয় আদালত। আবেদনটি করেছিলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী, কি হবে এইবার রিয়া চক্রবর্তীর?

মাদক-যোগে একে একে 18 জনকে গ্রেফতার করে এনসিবি প্রথমে স্যামুয়েল ও রিয়ার ভাই সৌভিক কে গ্রেপ্তার করে। বলিউডের বহু পরিচালক ও তারকাদের নাম জড়িয়ে পড়ে এই মাদক কাণ্ডে। এরমধ্যে কারোরই হয়তো কোনো হেলদোল নেই বলিউডের এই তাল মাতাল অবস্থায়। কেউ জন্মদিন নিয়ে ব্যস্ত কেউ আবার হয়তো রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত। মাদক মামলা জোরকদমেই এগোচ্ছে যদিও সুশান্তের মৃত্যুর মামলাটি ধোঁয়াশা তেই রয়ে গেল।

আজ থেকে ঠিক 15 দিন আগে এনসিবির অফিসে আসেন রিয়া চক্রবর্তী। তিনি গ্রেফতার হন মাদক কাণ্ডে, 10 বছর জেলও হতে পারে যদি তিনি দোষী সাব্যস্ত হন। প্রত্যেকদিন নতুন চমক হাজির হচ্ছে এনসিবির তদন্তে।

Related Articles

Back to top button