বিনোদনঅফবিট

এই ৫ অন্তরঙ্গ দৃশ্যে বলিউড তারকারা নিজেদের নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছিল!

রোমান্টিক সিনেমা হবে আর রোমান্টিক সিন থাকবে না তা কি কখনো হয়?তাই যে কোনো প্রেমিক প্রেমিকার রোমান্টিক সিন দেখে আমরা চিরকাল অভ্যস্ত। সময়ের সঙ্গে সঙ্গে ছবির প্রেক্ষাপট আরো বদলে গেছে, সাথে সাথে সাহসী হয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা ও। কিন্তু এমন কিছু কিছু সিনেমার রয়েছে,যেখানে অভিনয় করতে গিয়ে অনেক সময় অভিনেতা-অভিনেত্রীরা আসল জগতের সঙ্গে সিনেমা জগতের দৃশ্য গুলিয়ে ফেলেছেন। আসুন আজকে জেনে নি, তেমনই কিছু দৃশ্য, যেখানে অভিনেতারা কিছুটা ব্যক্তিগত হয়ে গিয়েছিলেন।

১) সংবাদমাধ্যম থেকে খবর পাওয়া গিয়েছিল, একবার দলিপ তাহিলজয়াপ্রদা সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময় নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারেননি।তিনি ক্যামেরা চালু হবার সাথে সাথে জয়াপ্রদা কে এমন ভাবে শক্ত করে ধরে ফেলে ছিলেন, যার ফলে অভিনেত্রী খুবই কষ্ট পেয়েছিলেন। সঙ্গে সঙ্গে নিজেকে মুক্ত করার চেষ্টা করেছেন। ব্যথা এতটাই বেড়ে গিয়েছিল যে নিজেকে মুক্ত করে তিনি অভিনেতাকে জোর একটি চড় মারেন, এবং চিৎকার করে বলেন যে, এটি একটি শুটিং ফ্লোর, আসল বাস্তব নয়।

২)জাকলিন এবং সিদ্ধান্ত জেন্টেলমেন ছবির শ্যুটিং চলাকালীন একে-অপরকে চুম্বন করার সময় এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে, পরিচালক যখন কাট কথাটি বলেছেন, তখন তারা সেই শব্দ শুনতে পাননি। অর্থাৎ চরিত্রের বাইরে গিয়ে তারা একে অপরকে বাস্তবে চুমু খাচ্ছিলেন। এ সিনেমাতে এই চুম্বনদৃশ্য দীর্ঘতম চুম্বনের দৃশ্য বলে মনে করা হয়।

৩) উনবিংশ শতকের নায়ক-নায়িকা কিন্তু এতটা সাহসী ছিলেন না। তখন কোনো অন্তরঙ্গ দৃশ্য দেখানোর জন্য পরিচালক ফুলের ছবি দেখিয়ে দিতেন। কিন্তু তখনও এমন একটি দৃশ্য শুটিং করা হয়েছিল যেখানে,খল নায়ক রঞ্জিত মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনয় করার সময় নিজেকে আটকে রাখতে পারেননি। মাধুরী দীক্ষিতের ওপর হামলা করার দৃশ্যটিতে রঞ্জিত হঠাৎ করে তার মেজাজ হারিয়ে ফেলেছিলেন, এবং রঞ্জিতের এরকম এক্টিং দেখে মাধুরী দীক্ষিত সত্যি খুব ভয় পেয়ে গিয়েছিলেন।

৪)দয়াবান সিনেমাটি বিনোদ খান্না এবং মাধুরী দীক্ষিতের যে অন্তরঙ্গ দৃশ্য ছিল তা বহুদিন সবার কাছে আলোচিত বিষয় হয়েছিল। এই ছবির দৃশ্যের জন্য বহুদিন সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল মাধুরী দীক্ষিতকে।এখনো মাধুরী দীক্ষিতকে প্রশ্ন করলে তিনি তার ক্যারিয়ারে সবথেকে বড় ভুল হিসেবে মনে করেন দয়াবান ছবির অন্তরঙ্গ দৃশ্য টিকে।

৫) সম্প্রতি ইয়ে জাবানি হে দিবানি,এ সিনেমাতে রণবীর কাপুর এবং ইভলিন শর্মা ফ্লাট করতে করতে এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে পরিচালক অয়ন মুখোপাধ্যায় কে এই দৃশ্যের জন্য তিনবার শুট করতে হয়েছিল।

Related Articles

Back to top button