Homeবিনোদনফের বাংলা সেরা মিঠাই, সৌজন্য-গুনগুনের মিলনে দ্বিতীয় স্থানে উঠে এল খড়কুটো

ফের বাংলা সেরা মিঠাই, সৌজন্য-গুনগুনের মিলনে দ্বিতীয় স্থানে উঠে এল খড়কুটো

বৃহস্পতিবার(Thursday), আমাদের কাছে দিনটি সাধারণ হলেও এই দিনটি সাধারণ নয় সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী এবং কলাকুশলীদের কাছে। প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবারই ফল প্রকাশ হয়ে থাকে। সকাল থেকে দুরুদুরু বুকে অপেক্ষা করে কখন তারা রেজাল্ট হাতে পাবে।অপেক্ষার অবসান ঘটিয়ে দুপুরের দিকে প্রকাশ হয়ে যায় টি আর পি রিপোর্ট কার্ড।

টিআরপি লিস্ট-এ অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও প্রথম হয়েছে মিঠাই (Mithai)। তবে শুধু প্রথম হয়নি বেশ কয়েক রেটিং পয়েন্ট বেড়েছে তার। গত সপ্তাহে ধারাবাহিক মিঠাই (Mithai) এর প্রাপ্ত পয়েন্ট ছিল ১১.২। এই সপ্তাহের মিঠাইয়ের প্রাপ্ত পয়েন্ট এক লাফে বেড়ে দাঁড়িয়েছে ১২.৩। ‘ডিভোর্সের পর ফুলশয্যা’ এই অভিনব এপিসোডটিই যে দর্শকের মন চুরি করে নিয়েছে তার বলার অপেক্ষা রাখে না।

গত চার সপ্তাহের মত দ্বিতীয় স্থান ধরে রাখতে পারেনি ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। একধাপ এগিয়েছে ‘খড়কুটো’ (Khorkunto)। গত সপ্তাহে গুনগুন ছিল তৃতীয় স্থানে। এই সপ্তাহে গুনগুনের স্থান হয়েছে দ্বিতীয়তে।

অপরাজিতা অপুর স্থান এবারে তৃতীয়। গত সপ্তাহের থেকে এই সপ্তাহে একধাপ নিচে নেমেছে। সবাইকে তাক লাগিয়ে দিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে শ্রীময়ী ধারাবাহিক। পঞ্চম স্থানে রয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক- কৃষ্ণকলি, গঙ্গারাম, মহাপীঠ তারাপীঠ। ষষ্ঠ স্থানে রয়েছে যমুনা ঢাকি ধারাবাহিকটি। সপ্তম অষ্টম নবম এবং দশম স্থানে রয়েছে যথাক্রমে রানী রাসমণি, জীবন সাথী, গ্রামের রানী বীণাপাণি, বরণ, ধূলোকণা, দেশের মাটি এবং ফেলনা। অষ্টম স্থান অধিকার করেছে একসাথে চারটি ধারাবাহিক। জি বাংলার জীবন সাথী, স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি, বরণ, ধূলোকণা এই ধারাবাহিক গুলি।

রইল এক ঝলকে টিআরপির লিস্ট:
মিঠাই- ১২.৩ (প্রথম) ,খড়কুটো- ৯.৩ (দ্বিতীয়),অপরাজিতা অপু- ৯.০ (তৃতীয়),শ্রীময়ী- ৭.৩ (চতুর্থ), কৃষ্ণকলি- ৭.১ (পঞ্চম),গঙ্গারাম- ৭.১ (পঞ্চম), মহাপীঠ তারাপীঠ- ৭.১ (পঞ্চম), যমুনা ঢাকি- ৬.৯ (ষষ্ঠ), রাণী রাসমণি- ৬.৫ (সপ্তম), জীবনসাথী- – ৬.২ (অষ্টম), গ্রামের রানি বীণাপাণি- – ৬.২ (অষ্টম), বরণ/ ধুলোকণা- ৬.২ (অষ্টম), দেশের মাটি- ৫.৯ (নবম), ফেলনা- ৫.৭ (দশম)

এই সপ্তাহ থেকে পর্দায় আসতে চলেছে পরিণত সারদা মা অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেন। তার সাথে সাথে শুরু হচ্ছে নতুন দুটি ধারাবাহিক ‘মন ফাগুন’ এবং ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’। পরের সপ্তাহে তাদের স্থান কোথায় হয় এবার সেটাই দেখার।

MOST POPULAR ARTICLES