নিউজরাজ্য

‘আপনাদের এই রক্তভেজা হাতে রাজ্য পরিণত হবে মৃত্যুপুরীতে’, দিলীপ ঘোষকে আক্রমণ নুসরাতের

প্রধানমন্ত্রীর পর এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান। দিলীপ ঘোষের বিরুদ্ধে নুসরাত জাহানের মন্তব্য,”আপনাদের রক্তভেজা হাতে রাজ্য পুরো মৃত্যুপুরীতে পরিণত হবে।” আসলে নুসরাতের এই মন্তব্যের পিছনের কারণ হল-কয়েকদিন আগে দিলীপ ঘোষ বলেছিলেন যে পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে দেবেন না, আর এই মন্তব্যের পরেই বিতর্কে জড়ান দিলীপ ঘোষ। বর্তমানে উত্তাল রাজ্য রাজনীতি।

দিলীপ ঘোষের সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। আর এই ভিডিও শেয়ার করে নুসরাত বলেছেন, “ঠিক এইভাবেই হয়ত সোনার বাংলা গড়ে তোলার পরিকল্পনা করছেন দিলীপ বাবু। আপনাদের এই রক্তভেজা হাতে রাজ্য মৃত্যুপুরীতে পরিণত হবে। ধ্বংস হয়ে যাবে সব। বিজেপি মানেই হিংসা।” শুধু নুসরাত জাহানই নয়, দিলীপ ঘোষের এই মন্তব্যের পর রাজনৈতিক মহলে বিতর্কের সৃষ্টি হয়েছে। অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তাঁর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে রাজ্যের শাসকদল। এবার এই বিষয়টি নিয়ে সরব হলেন তৃনমূল সাংসদ নুসরত জাহান।

দিলীপ ঘোষ বলেছিলেন যে পুলিশ অফিসাররা তৃণমূলের কথা শুনে চলছেন। বিজেপির কর্মীদের মিথ্যে কেস দিচ্ছেন। তাদের এই আনন্দ বেশিদিন টিকবে না। এক বছর পরে বউবাচ্চার মুখ দেখতে পাবে না। তাদের ছেলেমেয়েদের ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না। তাদের পরিযায়ী শ্রমিক করে ছাড়া হবে। আর এই মন্তব্যের পরেই তোলপাড় হয় রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button