গান গেয়েই বাজিমাত! ‘মানিকে মাগে হিতে’-র গায়িকার আয় শুনে লজ্জা পেয়ে যাবেন বড় কম্পানির ম্যানেজার

65

এই পৃথিবীতে খুব কম মানুষ আছেন যারা “মানিকে মাঙ্গে হিতে”(Manike Mange hithe)” গানের লিরিক্স ছাড়াও মন কেড়েছে গানের সুরের মূর্ছনা আর গায়িকা ইয়োহানি (Yohani) র গলার মাদকতা। মাত্র কয়েক মাসের মধ্যেই কয়েক কোটি মানুষের কাছে পৌঁছে গেছে এই গান। আর এই গানের মাধ্যমে কয়েক কোটি টাকার মালিক হয়েছে মেয়েটি। আজ আপনাদের জানাবো গায়িকা ইয়োহানির মোট সম্পত্তির পরিমাণ

সিংহলী মেয়ে ইয়োহানী শুরুতে সে ভাবতেই পারেনি এত এগিয়ে যাবে সে। গানটা মুক্তি পাওয়ার সময় এত জনপ্রিয়তা অর্জন করেনি। তাই মুক্তি পাওয়ার কয়েক মাস বাদে যখন মানুষের মুখে ছড়িয়ে পড়তে থাকে তখন ইয়োহানির মুখের হাসি আরও চওড়া হয়। ইরান থেকে বাংলাদেশ আর মুগ্ধ এই সিংহলী গানে। কেউ আবার ছোটো চুলের মিষ্টি গায়িকার এক্সপ্রেশন দেখে কাবু। কেউ কেউ আবার গানের সঙ্গে নিজেদের ছবি বা ভিডিও পোস্ট করে তাক লাগিয়ে দিচ্ছেন। নামকরা গায়ক সতীষণ রথনায়কার (sotishon Rothonayika) প্রথমে এই গানটি গাইলেও সাড়া মেলেনি।

জানা যাচ্ছে এই একটি গান ১০৭ মিলিয়ন বার দেখা হয়েছে ইউটিউবে। গত আগস্টে ইয়োহানির রোজগার হয়েছে প্রায় ৬৯ হাজার ডলার যা ভারতীয় হিসেবে ৫০ লাখ। জুলাই মাসে এই পরিমাণ টা ছিল ৫ লাখে। নিজের কথা আর দূরের গুনে চমকে যাচ্ছেন গায়িকা। গত সাতদিনই ইউটিউব থেকে মোহময়ী গায়িকার দাম উঠল ৩৫.৫ হাজার ডলার বা ২ লাখ ৬১ হাজার। বিগত ৩ মাসে তার রোজগার ১ কোটি ২ লাখ ২৮ হাজার। এর আগে গায়িকা নিজস্ব কয়েকটি গান গাইলেও সেগুলি মানুষের মনে ছাপ ফেলতে পারেনি।

আরও পড়ুন:   ঋত্বিক চক্রবর্তীর বৌকে চেনেন? অভিনেতার সবথেকে কাছের মানুষ তিনি, দেখুন তার ছবি!