উচিৎ শিক্ষা পাকিস্তানের! পাকিস্তানের তিন জওয়ানকে খতম করল ভারত

পাকিস্তান নিজস্ব কুখ্যাতি বন্ধ করার নাম নিচ্ছে না। যুদ্ধবিরতি লঙ্ঘন করে সীমান্ত পেরিয়ে জঙ্গিদের অনুপ্রবেশের বারবার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। প্রক্রিয়াটিতে, পাকিস্তান সেনাবাহিনী উত্তর কাশ্মীরের হানদোয়ার নৌ সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করেছিল। এবং ভারতীয় সেনাবাহিনী শক্তিশালী উপায়ে পাকিস্তানের কুকীর্তির জবাব মোক্ষম ভাবে দেয়। ভারতীয় সেনাবাহিনীর পাল্টা আক্রমণে তিন পাকিস্তানি সেনা নিহত হয়েছেন।

অন্যদিকে, কয়েক মাস ধরে এলওসি বরাবর কিরনি সেক্টরে পাকিস্তানের যুদ্ধবিরতি লঙ্ঘনের কারণে পুনশ্চ জেলার গ্রামবাসীরা ক্ষতির সম্মুখীন হচ্ছেন। এলওসির কাছে ডোকরির পাকিস্তানি গোলাবর্ষণ গ্রামবাসীদের মনে আতঙ্ক সৃষ্টি করেছে। বিপুল পরিমাণ পাকিস্তানি গোলাবারুদ গ্রামবাসীদের ঘরে পড়ছে। আর পাকিস্তানের এই কাজটি জমিতে কাজ করা কৃষকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি করেছে।

এই প্রথমবার নয় যখন ভারতীয় সেনাবাহিনী পাকিস্তানের প্রতিক্রিয়া জানিয়েছিল। এই মাসের শুরুতে, ভারত 8 থেকে 10টি পাকিস্তানি সামরিক ঘাঁটিগুলিতে গুলি চালিয়ে 6 জন পাকিস্তানী সেনাকে হত্যা করেছিল। ভারতের গোলাগুলিতে ভয় পেয়ে পাকিস্তান সীমান্তের পাশে থাকা মৌলবিদের দিয়ে মাইকে ভারতকে গুলি চালানো বন্ধ করার আর্জি জানায়।