বিনোদনভাইরাল

রোমান্টিক নাচে প্রেমিকার সাথে অন্তরঙ্গ দৃশ্যে ‘কৃষ্ণকলি’র নিখিল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমরা সকলেই কৃষ্ণকলি সিরিয়াল খ্যাত নীল কে চিনি। তার পাশাপাশি অভিনেত্রী তৃণা কেও সকলেই চেনে। নিজেদের নতুন নতুন ভিডিও এবং শাসন সিন্স এর জন্য সব সময় শিরোনামে থাকে এই জুটি। দীর্ঘ দশ বছরের পরিচয় নীল এবং তৃণার। প্রথমে তারা ছিলেন খুব ভালো বন্ধু। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হয়। সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্ট তাদের দুজনের ভালোবাসা যেন আরো গভীরভাবে সকলের কাছে প্রমাণ হয়ে গেল।

মাঝে মাঝে নিজের সোশ্যাল সাইটে নিজেদের নানান ভালোবাসার মুহূর্ত শেয়ার করে নিল ভট্টাচার্য এবং তৃণা সাহা। ছবির সাথে সাথে সম্প্রতি একটি ভিডিও তারা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওটিতে তাদের দুজনকে একটি গানের সঙ্গে নাচতে দেখা যায়। নিজেদের ভালোবাসা এমনই একটি সুন্দর ভাবে সকলের কাছে মেলে ধরেছেন তারা। অভিশেক বাচ্চন এবং প্রীতি জিন্টার সিনেমা “ঝুম বারাবার ঝুম” সিনেমাটির বল না হালকে হালকে, এই গানের সঙ্গে অন্তরঙ্গ হে নাচ করতে দেখা যায় নীল এবং তৃনাকে।

শুধুমাত্র নাচ নয়, তাদের পোশাক এর জন্যই এই ভিডিওটি পছন্দ করেছেন বহু নেটিজেনরা। ভিডিওটিতে লাল এবং সাদা কম্বিনেশনের দুজনেই ম্যাচিং করে পোশাক পরেছেন। অভিনেতার সাদা কালো কোট এর সাথে ম্যাচ করে অভিনেত্রী পড়েছেন লাল স্কার্ট এবং টপ এই দুজনের মিষ্টি সম্পর্ক নিয়ে পোস্ট দেখে বেশ খুশি নেটিজেনরা।

Related Articles

Back to top button