বিনোদনভাইরাল

হানিমুনে স্বামীর সাথে প্রেমলীলায় মত্ত পুনম, প্রকাশ্যে এলো অন্তরঙ্গ ভিডিও

হট এন্ড সেক্সি ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সারাবছরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। তিনি সর্বদা তার আবেদনময়ী লুক দিয়ে ভক্তদের মন জয় করেছেন। দেশজুড়ে যখন করোনা তাণ্ডব চালাচ্ছে এই আবহেই বিয়েটা সেরে ফেলেছেন পুনম।

এবার পুনম স্বামীর সাথে জলকেলির ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কদিন আগেই প্রেমিক স্যাম বোম্বের সাথে গাঁটছড়া বেঁধেছেন পুনম পান্ডে। তাকে হটাৎ মঙ্গলসূত্র, সিঁদুরে দেখে তার ভক্তরা একপ্রকার অবাকই হয়েছিল। বিয়ের পরেও চুটিয়ে প্রেম চালাচ্ছেন পুনম এবং স্যাম।

বিয়ের পরেই হানিমুন করার জন্য মার্কিন মুলুকে উড়ে গেছেন স্যাম পুনম। সেখানে গিয়েই শুরু করে দিয়েছেন ফটোশ্যুট। স্বামীর সাথে ফটোশ্যুট করবেন আর তার ভক্তদের দেখাবেন না এটা হতে পারে। তাই স্বামীর সাথে ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এই পোস্ট প্রকাশ্যে আসতেই ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Having the best honeymoon 🙂

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

বিভিন্ন রকমভাবে, বিভিন্নস্থানে স্বামীর সাথে ফটোশ্যুট করেছেন পুনম। কখনো তাকে দেখা গেছে সমুদ্রে জলকেলি করতে, আবার কখনো দেখা যাচ্ছে স্যাম পুনমের পেছন থেকে কোমর জড়িয়ে ধরছেন আর পুনম হাতের তালু দিয়ে তার পোশাককে চেপে ধরছেন। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় চরম ভাইরাল হয়।

Related Articles

Back to top button