খেলাধুলা

নেট প্র্যাকটিসে মত্ত বুমরাহ, করলেন ৬ বলে ৬ রকম বোলিং অ্যাকশন, দেখুন ভাইরাল ভিডিও

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই শুরু হয়ে যাবে এবারের আইপিএল টুর্নামেন্ট। তবে এ দেশে নয়। করোনা পরিস্থিতির কারণে এ দেশ থেকে আরব আমিরশাহির বুকে আইপিএলকে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই অনুষ্ঠিত হবে এবারের টুর্নামেন্ট। প্রথম ম্যাচ খেলতে মুখোমুখি নামবে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। যদিও রোহিত শর্মার দলের কাছে খারাপ খবর হল, লাসিথ মালিঙ্গাকে এবার তাঁরা পাচ্ছেন না। তাই বোলিং বিভাগে রোহিতের তুরুপের তাস যশপ্রীত বুমরা। তিনি তাঁর বোলিং অ্যাকশনে মুগ্ধ করেছে গোটা বিশ্ব ক্রিকেটকে।

শুধু তাই নয়, বুমরার বোলিং স্টাইল নকল করতে দেখা যায় অনেককেই। এমনকি খোদ রোহিত শর্মার কন্যা সামাইরা পর্যন্ত বুমরার বোলিং স্টাইল নকল করেছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিল। আর এবার বুমরা নিজে আইপিএলে নামার আগে নেট প্র্যাকটিস করার সময় নামজাদা ছয় বোলারদের বোলিং স্টাইল নকল করলেন। মুম্বই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করা হয়েছে, যা ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

মুম্বই ইন্ডিয়ান্স টুইটারে এই ভিডিও পোস্ট করার সময় ক্যাপশনে লিখেছে, ‘কোন ছয় বোলারদের বোলিং স্টাইল নকল করেছে বুমরা, তা আপনারা গেস করুন।’ প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক, কেদার যাদব, শ্রেয়াস গোপাল এবং অনিল কুম্বলের বোলিং স্টাইলকেই কার্যত নকল করেছেন বুমরা।

আইপিএলের উদ্বোধনী ম্যাচ খেলার আগে প্র্যাকটিস সেশনে নিজের গা ঘামানোর সময় এমন কাণ্ড ঘটিয়ে নিজেকে ফুরফুরে রাখতে চেয়েছেন বুমরা, এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এমনকি বুমরার ভক্তরাও এই ভিডিও দেখে বেশ খুশি হয়েছেন। পজিটিভ মাইন্ডে থাকলে করোনা পরিস্থিতির মধ্যে আইপিএলে পারফর্ম করাটা অনেক সহজ হবে। আর তাই এই ভিডিও বলে মনে করছে ক্রিকেটমহল।

Related Articles

Back to top button