Homeবিনোদন‘ন'মাস পরেই খবর পাবেন’, অন্তঃসত্ত্বা বিতর্কে স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন

‘ন’মাস পরেই খবর পাবেন’, অন্তঃসত্ত্বা বিতর্কে স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন

আমি অন্তঃসত্ত্বা হলে আপনাকেই প্রথম জানাবো, এক সাংবাদিক কে উদ্দেশ্য করে একথা বলেছিলেন ডিম্পল রানী দীপিকা। কিন্তু এক বছর পর আবার সেই প্রশ্নই মাথাচাড়া দিয়ে উঠেছে ফ্যান মহলে। সম্প্রতি হিন্দুজা হাসপাতালে স্বামী রণবীরের সঙ্গে দেখা গেছে দীপিকাকে। ক্যামেরার আনাচে কানাচে মানুষের সন্দিহান চোখ, তবে কি সুখবর আসতে চলেছে?

২০১৮ সালে বিয়ে হয় বাস্তবের রামলীলা। আর ওই একই বছরে গাঁটছড়া বাঁধেন বিরুস্কা। এই বছরেই নতুন সদস্যকে ঘরে এনেছেন তারা। এবার ভক্তকুলের প্রশ্ন কবে গুড নিউজ দেবেন দীপবির। উতসুক জনতা বিমানবন্দর থেকে ঘর সর্বত্র করা দৃষ্টি রাখেন তাদের প্রিয় দীপবীরের প্রতি।

পরিচালক শকুন বাত্রার ছবিতে কাজ করছেন দিপু। ফাইটার ছবিতে প্রথম বার ড্যান্স কিং ঋত্বিকের সঙ্গে জুটি বাঁধছেন পদ্মাবতী। বলি বাদশাহ শাহরুখ খানের সঙ্গেও একটি ছবিতে কাজের কথা হয়ে আছে দীপিকার। এত ব্যস্ত শিডিউলের মধ্যে কি সন্তান ধারণের মত জরুরি সিদ্ধান্ত নেবেন নায়িকা তা নিয়েও বিস্তর চর্চা।

তবে এখনই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না এই দম্পতি।এই হাই প্রোফাইল জুটির প্রেম থেকে বিয়ে সব কিছু নিয়েই পেজ থ্রী জমজমাট। এবার খুশির খবরের জন্য প্রতিক্ষায় ভক্তমহল।

MOST POPULAR ARTICLES