সলমন আমার জুতো ব্যাগ বইত, বলিউডে আমিই সুযোগ দিয়েছি! ভাইজানকে নিয়ে প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন জ্যাকি শ্রফ

40

সলমন খান ও জ্যাকি শ্রফের সম্পর্কের কথা কারোর অজানা নয়। বয়সে সলমনের তুলনায় খানিকটা বড়ো হলেও জ্যাকি ও সলমন দুজনেই খুব ভালো বন্ধু। কিন্তু জানেন কি! একসময় সলমন ব্যাগ ও জুতো বইতেন জ্যাকি শ্রফের। এমনই তথ্য প্রকাশ করেছেন জ্যাকি স্বয়ং।

একটি সাক্ষাৎকারে জ্যাকি জানাচ্ছেন তিনি তখন সফল অভিনেতা। প্রচুর কাজের অফার আসছে। এরমধ্যে একদিন সলমন এসে হাজির হলেন তার কাছে। সিনেমার নাম “ফলক”। শুটিং ফ্লোরে জ্যাকির ব্যাগ বইতে দেখে তাকে ভালো লেগে যায় প্রযোজকের। এর আগে অবশ্য বেশ কয়েকবার ভাই সলমনের জন্য প্রযোজকদের কাছে দরবার করেছিলেন জ্যাকি।তিনি সলমনকে তার ছবিতে কাজ করার প্রস্তাব দেন।

আরও পড়ুন:   “মহানায়ক উত্তম কুমার আমার অনেক সম্বন্ধ ভেঙেছেন”- মধুর প্রেম নিয়ে অকপট Sabitri Chatterjee

জ্যাকি জানাচ্ছেন,প্রতিভা চিনতে ভুল করেননি ফলক ছবির প্রযোজক। এরপর সলমনের উত্থানের কথা তো সর্বজনবিদিত। নিজের অভিনয় আর বুদ্ধিমত্তায় সমকালীন নামজাদা অভিনেতাদের ছাপিয়ে সলমন আজও নায়কের ভূমিকায়। “ম্যায়নে পেয়ার কিয়া” র সেই বোকা ছেলেটা আজ বলিউডের টাইগার।

আরও পড়ুন:   বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার বছর ধরে তরুণীর সাথে সহবাস, অভিযোগ মিঠুনের ছেলের বিরুদ্ধে

জ্যাকি এদিন মজা করে বলেন,আজ আমার ছেলের বিপরীতে অভিনয় করা নায়িকারাও সলমনের নায়িকা। তিনি এদিন সলমনের ভুয়সী প্রশংসা করে জানান,বাবা সেলিম খান হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় পর্দায় অবর্তীর্ণ হন সলমন । তবে দাদা কে এখনও ভোলেননি ভাই সে কথাও হাসি মুখে স্বীকার করেন জ্যাকি শ্রফ।